শনিবার, ০১ জুন ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
রামগতিতে টেন্ডার ছাড়াই ৮ লাখ টাকার দুই প্রকল্পের কাজ সম্পন্ন সাংবাদিক মাজহারুল ইসলামের পিতা বীর মুক্তিযোদ্ধা এ কে এম মফিজুল ইসলামের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন রায়পুরায় জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উদ্বোধন বরিশালে বিভিন্ন কর্মসূচির মধ্যে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদৎ বার্ষিক পালন কালিয়ায় উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানদের মাসিক সমন্বয় সভা ‘উপজেলা পরিষদ থেকে বিদায় নিলেও: রাজনীতি থেকে নয়’ কেশবপুরে শিশুদের মাঝে হাইজিন ও স্কুল সামগ্রী বিতরণ রায়গঞ্জে উপজেলা চেয়ারম্যান প্রার্থী ইমরুল হোসেনের মতবিনিময় বাগেরহাটে হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ পৌর কমিটি শ্রীপুরে তুলা চাষিদের দুই দিনব্যাপি প্রশিক্ষণ

প্রতি হিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি : হানিফ

নিজস্ব প্রতিবেদক :
  • আপডেট সময় বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি বলেছেন, ডা: মুরাদ হাসান যা করেছেন তা ছাত্রদল থেকে শিখে এসেছেন। সেখান থেকে পাওয়া শিক্ষার ফল এটি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার প্রকৃত কর্মী এমন আচরণ করতে পারেন না। গতকাল বুধবার দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় তিনি এ মন্তব্য করেন।
এ সময় তিনি বলেন, বিএনপির মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হচ্ছে- সে যেসব অসংলগ্ন আচরণ করছে। অনৈতিক আচরণ করছে তা সে ছাত্রদল থেকেই শিখে এসেছে। বিএনপির নেতা তারেক রহমান বিভিন্ন সময় এমন আচরণ করেছে- বিএনপি এসবের রাজনীতিই করে। প্রতি হিংসার রাজনীতি থেকে তারা বের হতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার কোনো কর্মী থেকে এমন আচরণ আসার কথা না।
হানিফ বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি প্রেসক্লাবের সামনে আন্দোলন করে, দেশব্যাপী অরাজকতা তৈরি করে। কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা হতে পারে। রাষ্ট্রপতির কাছে মাফ চাইলে দ- মওকুফ হলে তিনি যেকোনো জায়গায় যেতে পারবেন। দ- স্থগিত করে তাকে বাইরে পাঠানোর সুযোগ নেই। তিনি বলেন, বিএনপি নাটক করছে। খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া সে চিকিৎসা পাচ্ছে।
ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে এ সভায় প্রধান বক্তা বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) অ্যাডভোকেট হাফেজ আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়শা খান এমপি, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বডুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: আমিনুল ইসলাম আমিন। তৃণমূল নেতাদের মধ্যে জহির উদ্দিন মাহমুদ লিপটন, হাজী আলাউদ্দিন, সিআইপি জসিম উদ্দিন সাঈদ, বাহার উদ্দিন ও মো: শাহজাহান প্রমুখ বক্তব্য রাখেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com