শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

প্রেমের টানে তুর্কি আয়শা বাংলাদেশে

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১

তুরস্ক থেকে প্রেমের টানে বাংলাদেশে এসেছেন আয়শা ওজতেকিন নামে এক তরুণী। শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন ময়মনসিংহের মুক্তাগাছার হুমায়ুন কবিরের সাথে।
তুর্কির অটোমান সাম্রাজ্যের সুলতান সুলেমান তার ক্রীতদাসী হুররামকে ভালোবেসে বিয়ে করেছিলেন দুইশ বছরের নিয়ম ভেঙে। তাদের প্রেম কাহিনী বিশ্বজুড়ে বিখ্যাত। তবে সুলতান সুলেমান কি কখনো ভেবেছিলেন, তার দেশের এক নারী ভালোবাসার টানে চলে আসবেন বাংলাদেশে?
হুমায়ুন ময়মনসিংহের মুক্তাগাছা পৌর শহরের লক্ষীখলা এলাকার সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা মো. হাসান আলী ও হোসনেয়ারা বিউটি দম্পতির ছেলে।
তুর্কি কন্যা আয়শা ওজতেকিন তুরস্কের আন্তালিয়া শহরের মাহমুদ নামিক ওজতেকিন ও সেভদা ওজতেকিন দম্পতির কন্যা। আয়শা ওজতেকিন, তুরস্ক থেকে প্রেমিকের হাত ধরে এসেছেন ময়মনসিংহের মুক্তাগাছায়। আয়েশা ওজতেকিন বলেন, আমার বাবা রাজি ছিলেন না এই সম্পর্কে। ও আমার অনেক কেয়ার করে। তার গুণ বলে শেষ করা যাবে না। আমি ওকে অনেক ভালোবাসি।
হুমায়ুন কবির বলেন, আমি ২০১০ সালে ক্যাডেট কলেজ থেকে সরকারের স্কলারশিপ নিয়ে পড়াশোনা করতে তুরস্কে যাই। সেখানে স্থানীয় একটি হাসপাতালে চাকরির সুবাদে ২০১৮ সালে আয়শার সাথে পরিচয় হয়। সেখান থেকেই মূলত আমাদের দুজনের মাঝে ভালোবাসার সম্পর্কের শুরু। আমাদের সম্পর্কের ৪ বছরের মাথায় ঠিক করি আমরা বিবাহন্ধনে আবদ্ধ হব। গত শুক্রবার বাঙালি আচার অনুষ্ঠানের মাধ্যমে বিয়ে হয় তাদের। এরই মধ্যে সহজে মিশে যাওয়ার মানসিকতা দিয়ে আয়শা ওজতেকিন জয় করে নিয়েছেন শ্বশুরবাড়ির লোকজনের মন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com