শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:১৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
চকরিয়ায় টেন্ডার ছাড়াই সামাজিক বনায়নের গাছ কেটে বিক্রির অভিযোগ লামায় বেইলি ব্রিজ ধসে যোগাযোগ বন্ধ ভাঙ্গায় ফেনসিডিলসহ ৪ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১০ তালাক প্রাপ্ত স্বামীর সাথে ঘুরতে গিয়ে নিখোঁজ ৫ দিন পর কালীগঞ্জে ধান ক্ষেত থেকে স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার দুর্গাপূজা ঘিরে গুজব, বিশৃঙ্খলা, অশ্লীল নৃত্য ও জুয়ার আসর বসালে কঠোর ব্যবস্থা-জেলা প্রশাসক জামালপুরের নান্দিনায় রেলওয়ের জমি থেকে উচ্ছেদ অভিযান বন্ধের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন বন্যা সৃষ্টির সকল প্রতিকূলতা পরিষ্কার করতে চাই-ডিসি লক্ষ্মীপুর বৈষম্যহীন রাষ্ট্র প্রতিষ্ঠায় আলেমদের অংশ গ্রহণ বৃদ্ধি করতে হবে-সুনামগঞ্জে গণ সমাবেশে জমিয়ত কলারোয়ায় বিদেশে পাঠানোর নামে ৮লাখ টাকা হাতিয়ে নেওয়া বাবলুর শাস্তির দাবিতে সংবাদ সম্মেলন মুন্সীগঞ্জ টঙ্গীবাড়ী থানা বিএনপি সভাপতির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন

ছাত্রদলের আলোচনা সভা বিশাল ছাত্রসমাবেশে পরিণত

শাহজাহান সাজু:
  • আপডেট সময় শনিবার, ১ জানুয়ারী, ২০২২
মহানগর নাট্যমে র হলরুম কানায় কানায় পূর্ণ হয়ে হলরুমের বাইরেও কয়েক হাজার ছাত্রদল নেতাকর্মী অবস্থান নেয়। - ছবি : খবরপত্র

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে রাজধানীর মহানগর নাট্যমে ছাত্রদল কর্তৃক আয়োজিত আলোচনা সভা বড় ধরনের ছাত্রসমাবেশে পরিণত হয়েছে। ছাত্রদলের বিভিন্ন মহানগর, বিশ্ববিদ্যালয় ও ঢাকার আশেপাশের জেলা শাখাসমূহের অংশগ্রহণে মহানগর নাট্যমে র হলরুম কানায় কানায় পূর্ণ হয়ে হলরুমের বাইরেও কয়েক হাজার ছাত্রদল নেতাকর্মী অবস্থান নেয়।
এসময় আলোচনা সভায় বক্তব্য দেয়া ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি, ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা ও গণতন্ত্র ফিরেয়ে আনার প্রত্যয় ব্যক্ত করেন।
ছাত্রদলের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, আজকের সমাবেশ থেকে এই সরকারকে জানিয়ে দিতে চাই, এদেশের ছাত্রসমাজ দেশনেত্রীর মুক্তি ও এদেশের গণতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলনে সুসংগঠিত। আমরা স্পষ্টভাবে বলতে চাই, এই ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য দেশনায়ক তারেক রহমান যে আন্দোলনের ডাক দিবে সে আন্দোলনে প্রথম সারিতে থেকে নেতৃত্বে দিতে ছাত্রদল প্রস্তুত এবং সেই আন্দোলনের মধ্য দিয়ে দেশনেত্রীকে মুক্তি করে দেশের গণতন্ত্র ফিরিয়ে আনা হবে। সমাবেশে অংশ নেয়া ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের আহ্বায়ক রাকিব হোসেন বলেন, আজ ছাত্রদলের এই আলোচনা সভা থেকে নতুন বছরের প্রথম দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করে দেশনায়ক তারেক রহমানকে এদেশে ফিরিয়ে আবার প্রত্যয় ব্যক্ত করছি।
ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকনের সভাপতিত্বে সমাবেশে উপস্থিত আছেন ছাত্রদলের সাবেক সভাপতি শামসুজ্জামান দুদু, আসাদুজ্জামান রিপন, আমান উল্লাহ আমান, ফজলুল হক মিলন, আজিজুল বারি হেলাল, আব্দুল কাদির ভুঁইয়া জুয়েল, রাজিব হাসান, শহিদ উদ্দিন চৌধুরী এ্যানী, সুলতান সালাউদ্দিন টুকু, সাবেক সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন আলম, আমিরুল ইসলাম আলীম, হাবিবুর রশিদ হাবিব, আকরামুল হাসান মিন্টু, ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল, সিনিয়র যুগ্ম সম্পাদক আমিনুর রহমান আমিনসহ ছাত্রদলের কেন্দ্রীয় নেতারা।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com