রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:৪১ পূর্বাহ্ন
শিরোনাম ::
জামালপুর জেলার তিন হাজার প্রান্তিক পরিবারকে উন্নত আর্থ-সামাজিক অবস্থাকে উপভোগ্য করে তোলার লক্ষ্যে ইসলামপুরে সিডস কর্মসূচির অবহিতকরণ সভা কে হচ্ছেন নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান কেশবপুরে সংবাদ সম্মেলন চিলাহাটি প্রেসক্লাবের দ্বি-বার্ষিক মেয়াদের কমিটি গঠন বদলগাছীতে কৃষকের মাঝে ভর্তুকি মূল্যে কম্বাইন হারভেস্টার বিতরণ উলিপুরে ইউড্রেনের দুই পাশের সংযোগ সড়ক হওয়ায় এলাকাবাসী আনন্দিত কালীগঞ্জে সরকারি স্থান থেকে ফুলের হাট স্থানান্তর: বিপাকে প্রতিবন্ধী ইজারাদার পিআইবি,র প্রশিক্ষণ গ্রহণ করলো নগরকান্দা ও সালথার সাংবাদিক বৃন্দ গজারিয়া স্বপ্নপূরণে ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করালেন স্কুলশিক্ষক বাবা বরিশালে প্রচন্ড তাপদাহে বাড়ছে তালপাখার চাহিদা

ক্ষমতায় গেলে প্রতিহিংসার রাজনীতি করবে না বিএনপি: শামসুজ্জামান দুদু

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২

ভয়ংকর হতাশার মধ্যে সরকার এবং আওয়ামী লীগ আছে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু। গতকাল বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দুপরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাগর-রুনি মিলনায়তনে ‘ফেলানী এবং সীমান্ত’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন। সভার আয়োজন করে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন।
দুদু বলেন, আমাদের হতাশার কথা নয়। এখন তো সরকার হতাশ। কী হতাশার মধ্যে সরকার এবং আওয়ামী লীগ আছে সেটা তারা জানে। আর জানে বলেই, আগামী দিনে যিনি প্রধানমন্ত্রীর দায়িত্ব নেবেন তাকে তারা হত্যার চেষ্টা করছেন। খালেদা জিয়ার জনপ্রিয়তার কথা উল্লেখ করে তিনি আরও বলেন, বেগম খালেদা জিয়ার প্রতি এদেশের মানুষের কী পরিমাণ সমর্থন আছে, এখন যদি একটা দল নিরপেক্ষ অবস্থান থেকে নির্বাচন হতো তাহলে সেটি বোঝা যেত।
ক্ষমতায় গেলে বিএনপি প্রতিহিংসার রাজনীতি করবে না জানিয়ে শামসুজ্জামান দুদু বলেন, আমি বিএনপির ভাইস-চেয়ারম্যান হিসেবে বলছি, যদি দল নিরপেক্ষ নির্বাচন দিয়ে আওয়ামী লীগ সরে যায় বিএনপি প্রতিহিংসার রাজনীতি করবে না। অতীতেও বিএনপি প্রতিহিংসার রাজনীতি করে নাই। বিএনপির ভাইস-চেয়ারম্যান বলেন, যে কোনো বিচারে সরকার ফেল করেছে। সেজন্য এই সরকারের হাত থেকে যদি দেশটাকে রক্ষা করতে হয় সেজন্য আমাদের সবাইকে এক জায়গায় দাঁড়াতে হবে। আয়োজক সংগঠনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের সভাপতিত্বে আলোচনা সভায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, হাবিবুর রহমান হাবিব, লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামিম প্রমুখ বক্তব্য দেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com