শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

নকলায় মোজাম্মেল হক প্রিমিয়ার লীগের ক্রিকেট ফাইনাল খেলা

নকলা (শেরপুর) প্রতিনিধি :
  • আপডেট সময় রবিবার, ১৬ জানুয়ারী, ২০২২

শেরপুরের নকলায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে এবং উত্তর ময়মনসিংহের মুক্তিযোদ্ধের অন্যতম সংগঠক মরহুম শাহ মো. মোজাম্মেল হক মাস্টার-এঁর স্মরণে ‘মোজাম্মেল হক প্রিমিয়ার লীগ’র (ক্রিকেট) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জানুয়ারি) মুজাকান্দা গ্রামের শাহ মো. আজিজুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ‘টিম ফাইটার ক্রিকেট দল’ ৭ উইকেটে ‘তুফান ফাইটার ক্রিকেট দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।
তুফান ফাইটার ক্রিকেট দল টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা মাটে নেমে নির্ধারিত ১২ ওভারে ১৩১ রান করতে সক্ষম হন। জবাবে ১৩২ রানের টার্গেট নিয়ে মাঠ নেমে নির্ধারিত রানের শেষ বল পর্যন্ত খেলে অবশেষে ৭ উইকেটে বিজয়ী হয়। এ খেলায় কিং স্টার ক্রিকেট দল তৃতীয় স্থান অর্জন করে। খেলা শেষে সকল দল ও খেলোয়াড়দের মাঝে পুরষ্কার ও মেডেল প্রদান করা হয়। এ উপলক্ষে শনিবার বিকেলে শাহ মো. আজিজুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খেলা পরিচালনা কমিটির সভাপতি শাহ মো. মতিউর রহমানের সভাপতিত্বে ও বাংলাদেশ টুরিজম বোর্ড, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের শাহ মো. মুকাব্বির রাব্বি-এর সঞ্চালনায় পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মরহুম শাহ মো. মোজাম্মেল হক মাস্টার-এঁর সুযোগ্য ছেলে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক শাহ মো. বোরহান উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপদেষ্টা পরিষদের শেরপুর সরকারি মহিলা কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শাহ মো. শামসুল হুদা, বাংলাদেশ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সদস্য শাহ মো. রেজাউল হক হিরু ও স্থানীয় ব্যবসায়ী মো. আব্দুস সোবাহান; শাহ মো. আজিজুল হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শামস উদ্দিন, পাঠাকাটা ইউপির ৯ নং ওয়ার্ডের সদ্য শপথ গ্রহনকারী সদস্য মো. ওবায়দুল হক। এছাড়া খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক শাহ মো. আনিছুর রহমান, দিশারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, স্থানীয় মুক্তিযোদ্ধাগন, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় ক্রীড়ামোদী হাজারো দর্শক উপস্থিত ছিলেন। পুরষ্কার হিসেবে চ্যাম্পিয়ান দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে একটি নতুন ফ্রিজ, রানার্স আপ দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের হাতে একটি নতুন এলইডি টেলিভিশন তুলে দেওয়া হয়। তৃতীয় স্থান অর্জনকারী দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের মাঝে রান্নায় এলপিজি গ্যাস ব্যবহারের উপযোগী একসেট গ্যাস স্টোভ ও গ্যাসের সিলিন্ডার, চতুর্থ স্থান অর্জনকারী দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের মাঝে নতুন একটি রাইচ কোকার এবং পঞ্চম স্থান অর্জনকারী দলের অধিনায়ক ও অন্যান্য খেলোয়াড়দের মাঝে কাপড় ইস্ত্রি করার নতুন একটি আয়রন মেশিন প্রদান করা হয়। এছাড়া এ টুর্নামেন্টে অংশগ্রহণকারী ৫টি দলের অন্তত ৭৫ জনের মাঝে বিশেষ পুরস্কার ও একটি করে মেডেল প্রদান করা হয়। সবশেষে আয়োজক কমিটির পক্ষ থেকে অতিথিবৃন্দকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com