রবিবার, ০৫ মে ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন
শিরোনাম ::
কালবৈশাখী ঝড়ে ক্ষতিগ্রস্ত শ্রীমঙ্গল প্রেসক্লাবে ঢেউটিন দিয়ে সহায়তা করেন কৃষিমন্ত্রী কন্যা উম্মে ফারজানা দেশব্যাপী তীব্র তাপদাহে সূর্যগিরি আশ্রম শাখার সুপেয় পানি ও শরবত বিতরণ কমলগঞ্জে চুরি রোধে সচেতন নাগরিকদের মতবিনিময় সভা জামালপুরের শাহবাজপুরে পরকীয়া মানছে না সামাজিক বাধা, ভাতিজার প্রেমে চাচী সুর্বনা সুন্দরী এখন বাঁধা উত্তর টাঙ্গাইল সাংবাদিক ফোরামের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে সমাবেশ নকলা প্রেসক্লাবের উদ্যোগে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালিত ১০ টাকায় টিকিট কেটে চোখের চিকিৎসা নিলেন প্রধানমন্ত্রী আচরণবিধি ভাঙলে কাউকে ছাড় দেয়া হবে না: ইসি সরকারকে যারা চাপ দেবে তারাই চাপে আছে: কাদের সার্বভৌমত্বের চাবি ভারতের কাছে বন্ধক রেখে ক্ষমতা ধরে রাখা যাবে না: রিজভী

বাংলা একাডেমির নতুন সভাপতি সেলিনা হোসেন

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

বাংলা একাডেমির নতুন সভাপতি হিসেবে নিয়োগ পেয়েছেন একুশে পদকপ্রাপ্ত কথাসাহিত্যিক সেলিনা হোসেন। তাঁকে তিন বছর মেয়াদের জন্য এই নিয়োগ দেয়া হয়েছে। গত বৃহস্পতিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বলা হয়, যোগদানের তারিখ থেকে তাঁর এই নিয়োগ কার্যকর হবে।
গত বছরের ৩০ নভেম্বর বাংলা একাডেমির সভাপতি স্বাধীনতা ও একুশে পদকপ্রাপ্ত শিক্ষাবিদ, গবেষক এবং লেখক অধ্যাপক ড. রফিকুল ইসলাম মারা যান। তার জায়গায় সেলিনা হোসেনকে নিয়োগ দেয়া হলো।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com