রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

শেখ হাসিনা দেশকে মানবিক রাষ্ট্রে পরিণত করেছেন : নৌ প্রতিমন্ত্রী

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ১১ মার্চ, ২০২২

বিএনপি ক্যান্সার রোগে আক্রান্ত হয়ে গেছে বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী। তিনি বলেন, বিএনপির এখন উচিত চিকিৎসার জন্য সরকারের কাছে আবেদন করা। আমরা সেই রাজনৈতিক ক্যান্সার চিকিৎসা মোকাবেলা করতে পারব।
গতকাল শুক্রবার (১১ মার্চ) দিনাজপুরের বিরল উপজেলা পরিষদ অডিটরিয়ামে সমাজসেবা অধিদফতর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনী, লিভার, সিরোসিস, স্ট্রোক,প্যারালাইসিস, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগিদের অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রতিমন্ত্রী এসব কথা বলেন।
খালিদ মাহমুদ চৌধুরী বলেন, দেশ এগিয়ে যাক, দেশের মানুষ ভাল থাক, দেশের অর্থনীতি ভাল থাক, দেশের মানুষ সাহসিকতার সাথে প্রত্যেকেটা চ্যালেঞ্জ মোকাবেলা করুক- এটা বিএনপি চায় না। তারা আছে দ-িত ও অসুস্থ খালেদা জিয়া ও পলাতক তারেককে নিয়ে। এটা তাদের রাজনীতি। ১৮ কোটি মানুষ গর্তে চলে যাক, এতে তাদের কিছু যায় আসে না।
তিনি বলেন, ১৯৭৫’র পর খুনিরা দেশকে অমানবিক রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিচক্ষণতার সাথে দেশকে মানবিক রাষ্ট্রে পরিণত করেছেন। মানুষের মৌলিক সমস্যার সমাধান করেছেন। অন্যায়, অবিচার ও দুর্নীতির থাবা থেকে দেশকে ঘুরে দাঁড়াতে সক্ষম হয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ৫০ বছরে বাংলাদেশ স্বল্পোন্নত থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে শেখ হাসিনার মতো যোগ্য নেতৃত্বের কারণে। তার নেতৃত্বে পৃথিবীতে বাংলাদেশ মাথা উচু করে দাঁড়িয়েছে, মর্যাদার জায়গায় গেছে। ২০৪১ সালে বাংলাদেশ উন্নত দেশের কাতারে পৌছে যাবে। প্রতিমন্ত্রী পরে বিরলে চৌধুরীডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের উদ্বোধন, কালিয়াগঞ্জ বাজার হতে কামদেবপুর বাজার ভায়া এনায়েতপুর (ধর্মজৈন) সড়কের উন্নয়ন কাজ পরিদর্শন, কামদেবপুর হতে চকেরহাট সংযোগ সড়কের ভিত্তিপ্রস্তর স্থাপন, মিরাবন নোনাব্রীজ হতে বিশ্বনাথপুর জিপিএস পর্যন্ত রাস্তার ভিত্তিপ্রস্তর স্থাপন, মুজিববর্ষ উপলক্ষে গৃহহীন ও ভূমিহীনদের জন্য আশ্রয়ণ প্রকল্প-২ পরিদর্শন এবং প্রধানমন্ত্রী কর্তৃক প্রদত্ত অসচ্ছল বীর মুক্তিযোদ্ধাদের ‘বীর নিবাস’ পরিদর্শন করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com