মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
শিরোনাম ::
মুসলিম স্থাপত্যের অপূর্ব নিদর্শন ৫ টাকার নোটে মুদ্রিত নওগাঁর কুসুম্বা মসজিদ ভালুকায় কৃষকদের মাঝে কৃষি উপকরণ বিতরণ মেলান্দহে অভ্যন্তরীণ বোরো ধান:চাল সংগ্রহের শুভ উদ্বোধন জলঢাকায় কৃষকদের ফসলি জমির ধান নষ্ট পরিবেশ অধিদপ্তর ছাড়পত্র নেই তবুও চলছে ইট ভাটা ভোটারদের আস্থা চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল প্রতীকের এস এম মুইদুল ইসলামের উপর কালীগঞ্জে ৪ কোটি টাকার রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ খাদ্য ও শস্য পণ্য উৎপাদন বাড়াতে পারলে,দেশের আর্থিক অগ্রগতি বাড়বে-এস এম শাহজাদা এমপি আবারও ‘আওয়ামী লীগের সাজানো বিষ্ফোরক মামলায়’ পিরোজপুর জেলা যুবদলের সদস্য সচিব সহ যুগ্ম আহ্বায়ক-১ কারাগারে জগন্নাথপুরে মাদ্রাসার ফলাফল সন্তোষজনক জমে উঠছে পিরোজপুরে দ্বিতীয় ধাপের নির্বাচনী প্রচার প্রচারণা

নিষেধাজ্ঞার পরও যেভাবে ঢাকায় আসলেন সানি লিওন

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৩ মার্চ, ২০২২

নিষেধাজ্ঞা থাকার পরও ঢাকায় এসেছেন সানি লিওন নামে পরিচিত বলিউড অভিনেত্রী কারেনজিৎকৌর ওয়েবার। গত শনিবার বিকেল সোয়া ৫টার দিকে সানি লিওন তার ফেসবুক পেজে পোস্ট করা ছবির সঙ্গে লিখেছেন, ‘সুন্দর এই দেশে এসে ভীষণ আনন্দ হচ্ছে।’ এর আগে গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে সানি লিওনের বাংলাদেশে আসার অনুমতি দেওয়া হয়। শামিম আহমেদ রনির পরিচালনায় ‘সোলজার’ নামের একটি সিনেমায় কাজ করার কথা ছিল তার।। তবে গত ৯মার্চ আরেকটি প্রজ্ঞাপনে সানির অনুমতি বাতিল করা হয়। কিন্তু তাদের মধ্যে যুক্তরাষ্ট্রের নাগরিক সানি লিওনের অনুমতি বাতিল করার কথা জানানো হয়েছে নতুন বিজ্ঞপ্তিতে। জানা গেছে, সানি লিওন ওয়ার্ক পারমিট না পেয়ে ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন। তিনি কোনো ধরনের শুটিংয়ে অংশ নিতে পারবেন না। সানি লিওন বাদে অন্যান্য ভারতীয় শিল্পীরা কিছু শর্ত মেনে ৫ মার্চ থেকে ৪ সেপ্টেম্বর পর্যন্ত শুটিংয়ে অংশ নিতে পারবেন বলে জানিয়েছে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়। বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করেছে তথ্য মন্ত্রণালয়। এরপর তিনি বাংলাদেশে আমেরিকান পাসপোর্টে প্রবেশ করেছেন ট্যুরিস্ট ভিসায়। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। শনিবার (১২ মার্চ) বিকেলে আমেরিকান পাসপোর্ট নিয়ে তারা বাংলাদেশে এসেছেন।

ঢাকায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের ইমিগ্রেশন বিভাগের ডিউটি অফিসার মো. খায়রুল বিষয়টি জানিয়েছেন। তিনি বলেন, ট্যুরিস্ট ভিসায় বাংলাদেশে এসেছেন সানি লিওন। তার প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে আমাদের কাছে কোনো নির্দেশনা ছিল না। তিনি আমেরিকার নাগরিক হিসেবে এসেছেন। তার কাছে বৈধ ভিসা ছিল। সব কাগজপত্র ঠিক থাকায় সানি লিওনের ইমিগ্রেশন সম্পন্ন করে দেশে প্রবেশ করতে দেওয়া হয়েছে। বাংলাদশে প্রবেশ করতে দেওয়া হলেও তার শ্যুটিং করতে মানা রয়েছে বলে জানিয়েছে ইমিগ্রেশন বিভাগ। এর আগে শনিবার বিকেলে নিজের ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন সানি লিওন। তাতে দেখা যায়, তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ওয়েলকাম টু বাংলাদেশ। ছবির ক্যাপশনে সানি লিওন লেখেন, সুন্দর এ দেশটিতে এসে আমি খুব খুশি। জানা গেছে, ঢাকায় আসার পর সানি লিওন সোজা চলে গেছেন গানবাংলা টিভির কার্যালয়ে। সেখানে তাকে বরণ করে নিয়েছেন সংগীতশিল্পী ও গানবাংলার কর্ণধার কৌশিক হোসেন তাপস। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সেটি শেয়ার দিয়ে তাপস লিখেছেন, সময় এখন উদযাপনের। গত ২ মার্চ তথ্য মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে বাংলাদেশে সানি লিওনের ওয়ার্ক পারমিট বাতিল করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com