বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৬:৩১ অপরাহ্ন

ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে রচনা প্রতিযোগিতায় তাতিহাটি আইডিয়াল স্কুলের সাফল্য অর্জন

রাশেদুল ইসলাম, শ্রীবরদী (শেরপুর):
  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান বাদলের সাথে ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে রচনা প্রতিযোগিতায় ৩য় স্থান অর্জনকারী মোঃ শাহপরান

শেরপুরের শ্রীবরদীতে ৭ই মার্চ সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ের রচনা প্রতিযোগিতায় শ্রীবরদী উপজেলার স্বনামধন্য শিক্ষাপ্রতিষ্ঠান তাতিহাটী আইডিয়াল স্কুল অংগ্রহন করে। এ প্রতিযোগিতায় স্কুলের পক্ষে এসএসসি ২০২২ এর পরীক্ষার্থী মোঃ শাহ্পরান শ্রীবরদী উপজেলায় পর্যায়ে ১ম স্থান, জেলা পর্যায়ে ১ম স্থান এবং সর্বশেষ ময়মনসিংহ বিভাগীয় পর্যায়ে ৩য় স্থান অর্জন করেছেন।

রচনায় প্রতিযোগিতায় অংশগ্রহণকারী মোঃ শাহ পরান তার এই অর্জনের জন্য প্রথমে আল্লাহর শুকরিয়া আদায় করেন। প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাদের সহযোগিতার কারণে আজকে তার এই সাফল্য অর্জন সম্ভব হয়েছে বলে জানান। তিনি শিক্ষা প্রতিষ্ঠানসহ সকলের নিকট কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তাতিহাটি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক নুরুজ্জামান বাদল জানান, যে কোন প্রাপ্তিই আমাদেরকে আনন্দিত করে। প্রতিষ্ঠানের ভাবমূর্তি উজ্জল করে। এই সাফল্যে শিক্ষার্থীরাও অনুপ্রাণিত হয়েছে। আগামী দিনে উপজেলা, জেলা, বিভাগীয় ও জাতীয় পর্যায়ে যে কোন প্রতিযোগিতায় শিক্ষার্থীদের অংশগ্রহণের ক্ষেত্রে প্রতিষ্ঠানের সর্বোচ্চ সহযোগিতা নিয়ে আমরা পাশে থাকবো। ইনশাআল্লাহ।
উল্লেখ্য বিশিষ্ট লেখক, শিক্ষাবিদ ও সমাজসেবক অধ্যাপক মাযহারুল ইসলাম ১৯৯৬ সালে তাতিহাটি আইয়িাল স্কুল প্রতিষ্ঠা করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com