বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

কুড়িকাহনিয়া ইউনিয়নের ৮৩ লক্ষ টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা

রাশেদুল ইসলাম, শ্রীবরদী (শেরপুর) প্রতিনিধি:
  • আপডেট সময় মঙ্গলবার, ২৪ মে, ২০২২

শেরপুরের শ্রীবরদী উপজেলার ৯নং কুড়িকাহনিয়া ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। ২৪ মে মঙ্গলবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ চত্বরে অনুষ্ঠিত বাজেট সভায় সভাপতিত্ব করেন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফিরোজ খান নুন।
ইউনিয়ন পরিষদ সচিব মো. এমারুল জাহিদের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, শ্রীবরদী উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম, কুড়িকাহনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মনিরুজ্জামান মনির, ইউনিয়ন যুবলীগের সভাপতি মুঞ্জু মিয়া, আনসার কমান্ডার মোশাররফ হোসেন, ইউপি সদস্য আব্দুল মুন্নাফ, আবুল কালাম আজাদ প্রমুখ।
বাজেট অধিবেশনে সভাপতির বক্তব্যে চেয়ারম্যান ফিরোজ খান নুন বলেন, অনেক বছর পর কুড়িকাহনিয়া ইউনিয়নের জনগণ উন্মুক্তভাবে বাজেট অধিবেশন দেখলো। আমি আমার সময়কালে সকল আয় ব্যায়ের হিসাব সবার সামনে প্রকাশ করে কাজ করতে চাই। সবার প্রিয় মানুষ, প্রিয় চেয়ারম্যান হয়ে থাকতে চাই?। এসময় তিনি সবাইকে সহযোগিতা করার আহ্বান জানান।
অনুষ্ঠান শেষে ইউনিয়ন পরিষদ সচিব মো. এমারুল জাহিদ ২০২২-২৩ অর্থ বছরের জন্য ৮৩ লক্ষ ২২ হাজার ৬০ টাকার বাজেট উন্মুক্ত ভাবে ইউনিয়নের জনগণের সামনে ঘোষণা করেন। এসময় ইউনিয়ন পরিষদ সদস্য মো. মোস্তফা, ফারুক আহমেদ ও আল আমিনসহ অন্যান্য সাধারণ সদস্য, মহিলা সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com