শনিবার, ০৪ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

ঠাকুরগাঁওয়ে দুই উপজেলায় আরও ৫ জন করোনা আক্রান্ত

মনসুর আহাম্মেদ, ঠাকুরগাঁও :
  • আপডেট সময় শনিবার, ৬ জুন, ২০২০

করোনায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী ও রানীশংকৈল উপজেলায় ৫ জন নতুন করে আক্রান্ত হয়েছে। এখন পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ১৩৫ জন।

শনিবার সন্ধ্যায় জেলার সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

এ বিষয়ে সিভিল সার্জন ডাঃ মোঃ মাহফুজার রহমান সরকার জানান, আমরা নিয়মিত নমুনা সংগ্রহ করছি। আজ নতুন করে জেলার দুটি উপজেলায় ৫জন আক্রান্ত হয়েছে।

বালিয়াডাঙ্গী ২জন ও রানীশংকৈলে ৩জন। আর গেল ২৪ ঘন্টায় নমুনা পাঠানো হয়নি গাড়ি না আসার কারনে। আক্রান্তদের মধ্যে ৩৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন। আর করোনায় এ জেলায় মারা গেছে দু’জন।

খপ/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com