মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

খোলামেলা পোশাক না পরার কারণ জানালেন সাই পল্লবী

খবরপত্র ডেস্ক
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

২০০৫ সালে শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে পা রাখেন সাই পল্লবী। ৩০ বছর বয়েসী এই অভিনেত্রী এখন দক্ষিণ ভারতের ভার্সেটাইল অভিনেত্রী। ন্যাচারাল অভিনয়ে তার দারুণ খ্যাতি রয়েছে। অভিনয় ক্যারিয়ারে কখনো খোলামেলা পোশাকে পর্দায় হাজির হতেও দেখা যায়নি তাকে। গ্ল্যামারাস চরিত্র ও খোলামেলা পোশাক না পরেও দর্শক হৃদয়ে দোলা দিয়েছেন সাই পল্লবী। কিন্তু স্রোতের বিপরীতে তার অবস্থান কেন? স্বল্প বসনে কেন ক্যামেরাবন্দি হন না ‘প্রেমাম’খ্যাত এই নায়িকা? ‘ওপেন হার্ট উইথ আরকে’ শিরোনামে একটি অনুষ্ঠানে হাজির হয়ে এসব প্রশ্নের জবাব দিয়েছেন তিনি।
সাই পল্লবী বলেন—‘আমি বনেদি একটি পরিবার থেকে এসেছি; আমার একটি ছোট বোনও আছে। ছোটবেলা থেকে বাড়িতে ব্যাডমিন্টন ও টেনিস খেলার সময়ে আরামদায়ক পোশাক পরতেই অভ্যস্ত। কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখার পর একটি ঘটনা ঘটে, তারপর সিদ্ধান্ত নিই সিনেমায় স্বল্প বসন পরব না।’ ট্যাঙ্গু নাচে পারদর্শি সাই পল্লবী। এ নাচের জন্য বিশেষ ধরনের পোশাক পরতে হয়। এ পোশাক পরার পেছনেও একটি গল্প রয়েছে। তা স্মরণ করে সাই পল্লবী বলেন, ‘একাডেমিক পড়াশোনার জন্য জর্জিয়াতে গিয়ে স্থানীয় ট্যাঙ্গু নাচ শিখি। এই নাচ শেখার জন্য বিশেষ ধরনের পোশাক পরতে হয়। বিষয়টি আমার বাবা-মাকে জানানোর পর তারা আমাকে পোশাকটি পরার অনুমতি দিয়েছিলেন। আমি সেই পোশাক পরে স্বাচ্ছন্দ্য বোধ করি এবং নাচ শিখতে শুরু করি।’
সাই পল্লবীর পরবর্তী সিনেমা ‘বিরতা পারভাম’। বেনু উড়ুগুলা পরিচালিত এ সিনেমায় সাই পল্লবীর বিপরীতে অভিনয় করেছেন রানা দাগ্গুবতী। তেলেগু ভাষার এ সিনেমা আগামী ১৭ জুন মুক্তির কথা রয়েছে। নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারভাম’ সিনেমার কাহিনি। এতে কমরেড রাবনার চরিত্রে অভিনয় করেছের রানা দাগ্গুবতি। রাবনার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে বেনেলার। আর এই বেনেলা চরিত্রে অভিনয় করেছেন সাই পল্লবী। এ ছাড়াও অভিনয় করেছেন—প্রিয়ামনি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, ঈশ্বরী রাও, সাই চন্দন প্রমুখ।
সাই পল্লবী অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শ্যাম সিং রায়’। এতে তার বিপরীতে অভিনয় করেন নানি। গত বছরের ২৪ ডিসেম্বর মুক্তি পায় তেলেগু ভাষার সিনেমাটি। গত ৯ মে ছিল সাই পল্লবীর জন্মদিন। এদিন ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে নতুন সিনেমায় অভিনয়ের ঘোষণা দেন তিনি। ‘গার্গি’ শিরোনামের এই সিনেমা পরিচালনা করছেন গৌতম রামচন্দ্রন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com