মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন

মুন্সীগঞ্জে ৫৭টি মসজিদের খতিব, ইমাম ও তৌহিদী জনতা নিয়ে বিক্ষোভ সমাবেশ ও মিছিল

মুন্সীগঞ্জ জেলা প্রতিনিধি:
  • আপডেট সময় শুক্রবার, ১৭ জুন, ২০২২

বিশ্ব নবী (সা:) ও আয়েশা রা: কে নিয়ে কটূক্তির প্রতিবাদ

ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপত্র নুপুর শর্মা ও দিল্লী শাখার মিডিয়া সেল প্রধান নবীন কুমার জিন্দাল কর্তৃক রাসুলে করীম (সা:) ও হযরত মা আয়েশা সিদ্দীকা (রা:) এর শানে চরম অশ্লীল ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে মুন্সীগঞ্জ সদর উপজেলার বজ্রযোগিনী ইউনিয়নের ৫৭টি মসজিদের ইমাম ও মসুল্লিদের নিয়ে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও র‌্যালী করেছেন। শুক্রবার (১৭ জুন) জুমার নামাজের পূর্বে এ বিষয়ে আলোচনা করেন বিক্ষোভ মিছিলে নেতৃত্বদানকারী ইমাম ও খতিব মুফতি মো: শহিদুল ইসলাম দা: বা:।
বজ্রযোগিনী মসজিদের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে বজ্রযোগিনী জে কে উচ্চ বিদ্যালয় মাঠে সমাবেশ শেষে পুন: বিক্ষোভ করে ভাংগায় অবস্থান করে সভাপতির বক্তব্য ও মোনাজাতের মধ্যে দিয়ে শেষ হয়।
ভারতীয় পন্য বর্জনের আহ্বান করা হয় এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ থেকে। মুফতি হুসাইনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুফতি শাহনেওয়াজ শাহীন, হাফেজ মাওলানা ইমদাদুল হক্কানী, মাওলানা জসিম উদ্দিন ফরিদী, মাওলানা আবুল হোসাইন, ইউনিয়ন আয়ামীলীগের সভাপতি হাজী মো: রবিন হোসেন,ব্যবসায়ী হাজী বিল্লাল হোসেন, বিশিষ্ট্য শিল্পপতি সিরাজুল ইসলাম, ইমাম ও খতিব মোকাদ্দিসুর রহমান, বজ্রযোগিনী স্কুলের সিনিয়র শিক্ষক মো: ফরহাদ হোসেন, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুর রহমান প্রমুখ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com