শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

সুনামগঞ্জে ত্রাণ বিতরণ করেছে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন

সুনামগঞ্জ প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ২৫ জুন, ২০২২

সুনামগঞ্জে চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন এর পক্ষ থেকে ২ শতাধিক বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে। ২৪ জুন শুক্রবার সকাল ১১টায় সুনামগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে এসোসিয়েশনের পক্ষ থেকে চাল, ডাল, সোয়াবিন, চিনি, আটা, দুধ, চিড়া, গুড়, লবন, মোমবাতি, ম্যাচ ও ৫ লিটার পানিসহ মোট ১২টি নিত্য প্রয়োজনীয় উপকরন সম্বলিত প্যাকেজ স্থানীয় উপকারভোগীদের মধ্যে বিতরন করা হয়।
এসোসিয়েশনের পক্ষে ত্রাণসামগ্রী বিতরন করেছেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পিপি এডভোকেট খায়রুল কবির রুমেন ও সুনামগঞ্জ প্রেসক্লাবের সাধারন সম্পাদক অধ্যক্ষ শেরগুল আহমেদ। এসময় সাংবাদিক ও বাচাইকৃত উপকারভোগীরা উপস্থিত ছিলেন। এ ব্যাপারে ড.খায়রুল কবির রুমেন এডভোকেট বলেন, সুনামগঞ্জের ভানবাসী মানুষের পূণর্বাসনের মানবিক দিক বিবেচনা করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত সুনামগঞ্জী শিক্ষার্থীদের সামাজিক সংগঠন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয় এ্যালামনাই এসোসিয়েশন বন্যাদূর্গত মানুষের সেবায় এগিয়ে এসেছে। ভবিষ্যতে বন্যার্তদের সাহায্যার্থে আরো অনেক কিছু করার পরিকল্পনা রয়েছে আমাদের এই স্বেচ্ছাসেবী সংগঠনটির। সাংবাদিক নেতা অধ্যক্ষ শেরগুল আহমেদ বলেন, চাহিদার তুলনায় আমাদের ত্রাণসামগ্রী একেবারেই অপ্রতুল। তারপরও আমাদের সদিচ্ছা ও আন্তরিকতার কোন ত্রুটি নেই। আমরা বঞ্চিত বন্যার্তদের সেবায় চট্টগ্রাম এ্যালামনাই এসোসিয়েশন এর পাশাপাশি আমাদের বিত্তবান দেশী ও প্রবাসী সকল সুহৃদদের এগিয়ে আসার জন্য উদাত্ত আহবাণ জানাচ্ছি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com