শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

টিপু হত্যা : শর্টগান সোহেল ও সাগর আটক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১ আগস্ট, ২০২২

রাজধানীর শাহজাহানপুরে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপু ও ও কলেজছাত্রী সামিয়া আফরান জামাল প্রীতিকে গুলি করে হত্যার ঘটনায় সোহেল শাহরিয়ার ওরফে শর্টগান সোহেল ও সাগর নামের দু’জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে। গত রোববার রাত ১০টার দিকে মতিঝিল কলোনি ক্লাব থেকে শর্টগান সোহেলকে আটক করা হয়। তিনি এক সময় যুবলীগ নেতা মিল্কীর গাড়িচালক ছিলেন। মিল্কী হত্যায় সাগরের স্ত্রী একজন আসামি। ওই হত্যায় সাগরের সংশ্লিষ্টতার অভিযোগ রয়েছে। রাত সোয়া ১১টার দিকে আটক করা হয় সাবেক ছাত্রলীগ নেতা সোহেল শাহরিয়ারকে। শান্তিনগরের বাসা থেকে তাকে আটক করা হয়। এর আগেও হত্যাসহ তার বিরুদ্ধে অনেক অভিযোগ রয়েছে। শীর্ষ সন্ত্রাসী মানিক ও জিসানের সহযোগী হিসেবে তিনি কর্মকা- চালিয়ে আসছিলেন। গত ৩০ জুলাই এই মামলায় রবিন, আরিফুর রহমান সোহেল, খায়রুল ও টিটু নামের আরো চারজনকে গ্রেফতার করা হয়। তাদের প্রত্যেককে দুই দিনের রিমান্ডে নেয়া হয়েছে। গোয়েন্দা সূত্র বলেছে, মামলায় গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ ও মামলা তদন্তের বিভিন্ন পর্যায়ে তাদের নাম উঠে এসেছে। সেই ভিত্তিতেই তাদের গ্রেফতার করা হয়েছে। এ হত্যা মামলায় আকাশ ওরফে শুটার মাসুম ও হত্যার অন্যতম পরিকল্পনাকারী সুমন শিকদার ওরফে মুসাসহ এ পর্যন্ত ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।
উল্লেখ্য, গত ২৪ মার্চ রাত সোয়া ১০টার দিকে রাজধানীর শাহজাহানপুরে ইসলামী ব্যাংকের পাশে বাটার শো-রুমের সামনে আওয়ামী লীগ নেতা জাহিদুল ইসলাম টিপুকে গুলি করে হত্যা করা হয়। এসময় গাড়ির পাশে রিকশায় থাকা সামিয়া আফরান প্রীতি (১৯) নামে এক কলেজছাত্রীও গুলিবিদ্ধ হয়ে মারা যায়। এ ঘটনায় টিপুর গাড়িচালক মুন্নাও গুলিবিদ্ধ হন। চা ল্যকর এ হত্যাকা-ের পর ওই দিন রাতেই শাহজাহানপুর থানায় নিহত টিপুর স্ত্রী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) সংরক্ষিত কাউন্সিলর ফারহানা ইসলাম ডলি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন। এতে অজ্ঞাতদের আসামি করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com