শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:০৮ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

দুর্বৃত্তদের হামলার শিকার জবি শিক্ষার্থী

শাহীন আলাম,জবি প্রতিনিধি:
  • আপডেট সময় রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

পেশাগত কাজ শেষে বাসায় ফেরার পথে মারধরের শিকার হয় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ বর্ষের শিক্ষার্থী আব্দুল মাজিদ চৌধুরী শাহারিয়ার । শনিবার রাতে রাজধানীর ওয়ারী থানাধীন কাপ্তানবাজারের রওশন হোটেলের সামনে ৮-১০ জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় ওই শিক্ষার্থীর ওপর হামলা করে এ ঘটনায় ওয়ারী থানায় মামলা দায়ের করেছেন মারধরের শিকার সেই শিক্ষার্থী।
এছাড়া তিনি দৈনিক ভোরের দর্পণ পত্রিকায় সহ-সম্পাদক হিসেবে কর্মরত আছেন। মামলার অভিযোগ পত্রে বলা হয়, শনিবার আনুমানিক রাত ১০.৫৭ ঘটিকায় রাজধানীর ওয়ারী থানাধীন এলাকার কাপ্তান বাজারের রওশন হোটেলের সামনে দিয়ে পেশাগত কাজ শেষ করে ওই শিক্ষার্থী বাসায় ফিরছিলেন। এমন সময় তার বিপরীত দিক থেকে ৮-১০জন বখাটে ছেলে মাদকাসক্ত অবস্থায় অতর্কিত হামলা করে।
নিজেকে সাংবাদিক ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী পরিচয় দেবার পরে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। এসময় পথিমধ্যে কেউ এগিয়ে আসে নি। প্রচন্ড মারধর করে তারা সেই শিক্ষার্থীকে তাড়িয়ে দেয়। একইসাথে হুমকি প্রদান করে। তখন আতংকিত হয়ে ভুক্তভোগী শিক্ষার্থী ৯৯৯ এ ফোন দিয়ে সহায়তা চাইলে ওয়ারী থানা পুলিশ তাকে উদ্ধার করে। এ বিষয়ে পুলিশের উপপরিদর্শক সৌরভ শাহা বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীর উপর হামলার ঘটনায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।সে ৯৯৯ এ কল দিলে আমরা তাকে উদ্ধার করি এবং এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। আটক তিনজনের নাম- উৎসব, হোসেন ও জীবন। উৎসব উত্তেজিত হয়ে বলেন, আমরা ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের নেতা সাব্বির ভাইয়ের রাজনীতি করি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com