শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
ফটিকছড়িতে ন্যাশনাল লাইফ ইন্সুইরেন্সের ইফতার মাহফিল আলোচনা সভা টুঙ্গিপাড়া প্রেসক্লাব এর সভাপতি সওকত হোসেন মুকুল, সাধারণ সম্পাদক মোঃ আফজাল হোসেন নির্বাচিত জামালপুরে ৩৫ বিজিবির পক্ষ থেকে অসহায় দুস্থদের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ কক্সবাজার জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ঈদের পোশাকের দাম গরিবের হাতের নাগালের বাইরে তাড়াশে প্রান্তিক ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মধ্যে ছাগল প্রদান বরিশালে সাশ্রয়ী মূল্যে ডিম বিক্রির কার্যক্রম উদ্বোধন বাগেরহাটে গাঙচিলের উদ্যোগে ইফতার মাহফিল বদলগাছীতে স্বাভাবিক প্রসব সেবা জোরদারকরণ বিষয়ক কর্মশালা কালিয়াকৈরে ‘আমার মুক্তিযুদ্ধ ও স্বাধীন বাংলাদেশ গ্রন্থ’’এর মোড়ক উন্মোচন

বীর মুক্তিযোদ্ধা খালেদা খানম ইন্তেকাল করেছে

বাসস:
  • আপডেট সময় রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জাতীয় সংসদের সাবেক হুইপ, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা খালেদা খানম ইন্তেকাল করেছে। গত শনিবার রাতে ঢাকাস্থ নিজ বাসায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি পরিবার-পরিজনসহ আত্মীয়-স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছে। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এক শোক বিবৃতিতে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপিকা খালেদা খানমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।
শোক বিবৃতিতে তিনি মরহুমার রুহের মাগফিরাত কামনা এবং তার শোকসন্তপ্ত পরিবার-পরিজন, আত্মীয়-স্বজন, গুণগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com