মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন

কণ্ঠশিল্পী সুরকার মশিউর রহমানের পিতার ইন্তেকালে শোক

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

ইসলামী সংগীতের অন্যতম প্রধান কণ্ঠশিল্পী সুরকার মশিউর রহমানের সম্মানিত পিতা ফরিদপুরের বিশিষ্ট ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান ফরিদ মিয়া (৭৫) ফরিদপুরের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল পাঁচটায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি বার্ধক্যজনিত বিভিন্ন জটিলতায় ভুগছিলেন। তার জানাজা ১৩ সেপ্টেম্বর রাত ১০টায় ফরিদপুরের নিজ এলাকার দরজা মসজিদে অনুষ্ঠিত হবে বলে পারিবারিক সূত্রে জানা গেছে।
শিল্পী মশিউর রহমানের পিতার ইন্তেকালে শোক প্রকাশ করে গত মঙ্গলবার শোক প্রকাশ করেছেন, বাংলাদেশ কালচারাল একাডেমির চেয়ারম্যান শরীফ বায়জীদ মাহমুদ, সহসভাপতি আবেদুর রহমান ও সেক্রেটারি ইবরাহিম বাহারী। শোক বাণীতে তারা বলেন, মশিউর রহমানের শিল্পী হয়ে ওঠার পেছনে তাঁর সম্মানিত পিতার অবদান সবচেয়ে বেশি। তিনি একজন শিল্প-সাহিত্যানুরাগী ছিলেন এবং সারাজীবন শিল্প-সাহিত্যের সেবা করে গেছেন। তারা শোকবাণীতে মরহুমের রূহের মাগফিরাত ও শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য্য ধাণের তৌফিক কামনা করেছেন।
পৃথক অপর বিবৃবিতে শোক প্রকাশ করেছেন সাহিত্য সংস্কৃতি কেন্দ্রের সভাপতি অধ্যাপক আবু তাহের বেলাল, সহ সভাপতি যাকীউল হক জাকী, সেক্রেটারি মাহবুব মুকুল, এসিস্ট্যান্ট সেক্রেটারি লিটন হাফিজ চৌধুরী, নাসির আহমেদ ফয়সাল, জাহিন তাজ, ইসি মেম্বার এমএ তাওহীদ, আবুল খায়ের, আব্দুর রহমান, ফারুক খান। তারা শোকবাণীতে মহান আল্লাহ নিকট মরহুমের জন্য জান্নাতের সর্বোচ্চ মাকাম কামনা করেছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com