শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

মুঘল মুড়িওয়ালা এবার উত্তরায়

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বুধবার, ১৯ আগস্ট, ২০২০

ছোট পর্দার জনপ্রিয় মুখ অভিনেতা ও নির্মাতা শামীম জামান। নাটক নির্মাণ ও অভিনয়ের পাশাপাশি ব্যবসায়েও বেশ মনোযোগী তিনি। কয়েকবছর ধরেই ফুড বিজনেসের সঙ্গে জড়িয়ে আছেন। একটি জুসবার দিয়ে শুরু করেছিলেন ব্যবসায়ী ক্যারিয়ার।

এরপরে আসলো জাঙ্ক ফুড। বর্তমানে ধানমন্ডির ২৭ নম্বরে ‘মুঘল মুড়িওয়ালা’ নামের একটি ফুড প্রতিষ্ঠান রয়েছে তার। গতকাল ১৭ আগস্ট এর আরও একটি শাখার শুভ উদ্বোধন হলো। উত্তরার ১২ নম্বর ও ১৩ নম্বরের মোড়ে তাজ ফুড পার্কে এটির অবস্থান।

শামীম জামান জানিয়েছেন, এটি মূলত পরিচালনা করেন শামীম জামানের স্ত্রী ও অভিনেতা মোশাররফ করিমের স্ত্রী রোবেনা রেজা জুঁই।

নতুন শাখা উদ্বোধন প্রসঙ্গে শামীম জামান বলেন, ‘আর একটি শাখা চালু করতে পেরে ভালো লাগছে। অভিনেতা হিসেবে আমি সবসময়ই মনে করি আমার উপর ক্রেতার উপর বাড়তি ভরসা রয়েছে। সেই ভরসার জায়গা থেকে খাবারের মান নিয়ে কোনো রকম ছাড় দিতে চাই না আমি।

সবাইকে ধন্যবাদ আমার ‘মুঘল মুড়িওয়ালা’য় যারা আসেন। নতুন শাখাতেও সবাইকে আমন্ত্রণ জানাই। সেইসঙ্গে জানাতে চাই এই ব্যবসায়ের সঙ্গে জড়িয়ে আছেন আমার স্ত্রী এবং অভিনেতা মোশারফ করিমের স্ত্রী অভিনেত্রী রোবেনা রেজা জুঁই। এটি তারাই দেখভাল করেন। আমি তো আর খুব একটা সময় পাইনা।’

এদিকে নতুন কাজের প্রসঙ্গে তিনি জানান, আগামী সপ্তাহে নতুন নাটকে শুটিং শুরু করবেন শামীম জামান। এটিতে অভিনয় করবেন মোশারফ করিমও। নাটকটির চিত্রনাট্য ও পরিচালনাও করছেন শামীম জামান।

এমআইপি/প্রিন্স




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com