শুক্রবার, ০৩ মে ২০২৪, ১২:৩৭ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

শাহজাদপুরে দাফনের আড়াই মাস পর কবর থেকে লাশ উত্তোলন

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি :
  • আপডেট সময় শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

সিরাজগঞ্জের শাহজাদপুরে আদালতের নির্দেশে দাফনের আড়াই মাস পরে কবর থেকে লাশ উত্তোলন করা হয়েছে। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার বেলতৈল ইউনিয়নের চরবেলতৈল কবরস্থান থেকে আদালতের নির্দেশে দাফনের আড়াই মাস পরে কবর থেকে নিহত আলআমিন হোসেনের লাশ উত্তোলন করেছে শাহজাদপুর থানাপুলিশ।
এসময় উপস্থিত ছিলেন, নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাহজাদপুর সহকারি কমিশনার (ভূমি) লিয়াকত সালমান, শাহজাদপুর থানার ওসি (অপারেশন) আব্দুল মজিদ,এস আই সুমন সাঈদ ও সাংবাদিকবৃন্দ। জানা যায়, কোরবানীর ঈদের আগে ৩ জুলাই উপজেলার বেলতৈল ইউনিয়নের চরবেলতৈল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মরহুম হামিদুল মাষ্টারের পুত্র গরু ব্যাবসায়ী আলআমিন হোসেন গরু বিক্রি করার জন্য এলাকার কয়েকজন সহযোগীর সাথে ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে রওনা হয়। পথে টাঙ্গাইল রেলগেইটে ট্রাকটি দাড়ালে আলআমিন প্রকৃতির ডাকে সারা দিতে ট্রাক থেকে নেমে যায়। কিন্তু সে আর ফিরে না আসায় তার সাথে থাকা সহযোগীরা তাকে খুজতে গিয়ে দেখে রেলগেইটের পাশে একটি ক্ষেতের মধ্যে আল আমিনের খন্ডিত লাশ পরে আছে। এতে সবার ধারনা হয় রেল দুর্ঘটনায় তার মৃত্যু ঘটেছে।পরে রেলষ্টেশন থানা পুলিশ লাশ উদ্ধার করে নিহতের পরিবারের নিকট লাশ হস্তান্তর করলে শাহজাদপুর নিজ গ্রাম চরবেলতৈল কবরস্থানে তাকে দাফন করা হয়। এ ঘটনায় কমলাপুর রেলষ্টেশন থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়।কিন্তু নিহত আলআমিনের মা মোছাঃ আবেদা বেগম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন তার নিহত পুত্রকে হত্যা করা হয়েছে। এর প্রেক্ষিতে পরবর্তিতে তিনি বাদী হয়ে ৬ জনকে আসামী করে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালতের নির্দেশে শনিবার এ লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য পাঠানো হয়। এব্যাপারে শাহজাদপুর থানার ওসি(অপারেশন)আব্দুল মজিদ বলেন,নিহতের মা আবেদা বেগম বাদী হয়ে আদালতে মামলা দায়ের করেছেন। তার প্রেক্ষিতে আদালতের নির্দেশে আমরা লাশ উত্তোলন করে ময়না তদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠিয়েছি। নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার ভূমি লিয়াকত সালমান বলেন, আদালতের নির্দেশে চরবেলতৈল কবরস্থান থেকে আল-আমিনের লাশ উত্তোলন করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com