মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন

চিত্রনায়িকা জাহারা মিতুর কথায় গাইলেন আসিফ

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২১ সেপ্টেম্বর, ২০২২

ঢাকাই সিনেমার নতুন প্রজন্মের অভিনেত্রী জাহারা মিতু। তিনি একাধারে মডেল, উপস্থাপক ও অভিনেত্রী। তবে এবার নতুনভাবে ধরা দিবেন এ অভিনেত্রী। ‘শত্রু’ সিনেমার মাধ্যমে গীতিকবি হিসাবে আত্মপ্রকাশ করতে যাচ্ছে মিতু। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) জাগো নিউজকে নিশ্চিত করে অভিনেত্রী বলেন, আমি ‘পাখি পাখি’ নামে একটা গান লিখেছিলাম। সেই গানটা ‘শত্রু’ সিনেমার পরিচালক সুমন ধর দেখে খুব পছন্দ করেছেন। তখন সে বলে এই গানটা ‘শত্রু’ সিনেমায় রাখতে চাই। সোমবার সারাদিন এফডিসিতে গানটির শুটিং হয়েছে।
জাহারা মিতু জানান, ‘পাখি পাখি’ গানটি সুর ও সংগীতায়োজন করেছেন ইমন সাহা। গানটিতে গেয়েছেন আসিফ আকবর ও কলকাতার কণ্ঠশিল্পী অঙ্কিতা।
এদিকে, ‘শত্রু’ ছবিতে প্রিয়ন্তী চরিত্রে অভিনয় করছেন মিতু। একজন বখাটে মেয়ে, নেশাগ্রস্ত। অন্যদিকে বাপ্পীর চরিত্রের নাম দুর্জয়। পুলিশের সাব ইন্সপেক্টর। নির্মাতা সুমন ধরের অ্যাকশন থ্রিলার ছবিটিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে অভিনেতা মিশা সওদাগরকে। ২০১৯ সালের অক্টোবর মাসে শাকিব খানের বিপরীতে ‘আগুন’ ছবির মধ্য দিয়ে ঢালিউডে নায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু হয় মিতুর। ছবিটির প্রায় আশি ভাগ কাজ শেষ করার পর বন্ধ হয়ে যায় শুটিং। তারপর কলকাতার অভিনেতা দেবের সঙ্গে জুটি বেঁধে শাপলা মিডিয়ার প্রযোজনায় কমান্ডো সিনেমায় অভিনয় করছেন তিনি। তার অভিনীত ‘যন্ত্রণা’, ‘জয়বাংলা’, ‘কুস্তিগির’ মুক্তি অপেক্ষায় আছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com