বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
শিরোনাম ::
ঈদের ছুটিতে কমলগঞ্জের বিনোদন কেন্দ্রগুলো থেকে মিলেছে মোটা অঙ্কের রাজস্ব ইউকে-বিসিসিআই প্রেসিডেন্ট ড. এম জি মৌলা মিয়ার এমবিই খেতাব গ্রহণ ভৈরব ব্রহ্মপুত্র নদে অষ্টমী স্নান উৎসব শিশু ও নারী নির্যাতন প্রতিরোধে শিশুদের সচেতনতামূলক পথ নাটক টুঙ্গিপাড়া ভোট যুদ্ধ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাংগঠনিক সম্পাদক ও যুব লীগের সাধারণ সম্পাদকের সঙ্গে জামালপুরে বীর মুক্তিযোদ্ধার বসতভিটা বেদখলের অভিযোগ বরিশালের ২ উপজেলায় চেয়ারম্যান পদে লড়তে চান ১২ প্রার্থী কালীগঞ্জ উপজেলায় ১২ জনের মনোনয়নপত্র দাখিল শেরপুরে অনৈতিক ও অসাংগঠনিক কার্যকলাপের বিরুদ্ধে চালক শ্রমিক ইউনিয়নের সংবাদ সম্মেলন হোসেনপুরে অষ্টমী স্নানোৎসবে লক্ষাধিক পুণ্যার্থীর ঢল

শুটিংয়ে ফিরেছেন শাকিব-বুবলী

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২

সন্তানের খবর প্রকাশের একদিন পরই একসঙ্গে শুটিংয়ে ফিরেছেন ঢাকাই চলচ্চিত্রের সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী। ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার মাধ্যমে শুটিংয়ে ফিরছেন এ তারকা জুটি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে শনিবার সকাল সাড়ে ১০টায় ‘লিডার-আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন তারা। একটি নির্ভরযোগ্য সূত্র বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছে। সূত্র বলছে, কল টাইমের আগেই শাকিব-বুবলী দুজনই ওই পাঁচতারকা হোটেলে হাজির হন। তাদের চেহারায় অস্বাভাবিকতার কোনো ছাপ ছিল না। হাসিমুখেই পরস্পর কথা বলেছেন। দিনব্যাপী গানের শুটিং হবে। রাত পর্যন্তও শুটিংয়ের প্রস্তুতি রয়েছে বলে জানা গেছে।
শুটিংয়ে কস্টিউম ডিজাইনার হিসেবে কাজ করছেন পিয়াল হোসেন। সোমবার পরিচালক তপু খান জানিয়েছিলেন, ‘লিডার-আমিই বাংলাদেশ’ ছবির বাকি সব কাজ শেষ। শুধু দুটি গানের শুটিং বাকি। গানের শুটিং হলে পুরোপুরি ক্যামেরা ক্লোজ হবে। ‘লিডার আমিই বাংলাদেশ’ অ্যাকশন, রোমান্টিক ও সামাজিক সচেতনতার ছবি। সংলাপ লিখেছেন দেলোয়ার হোসেন দিল এবং যৌথভাবে চিত্রনাট্য করেন দেলোয়ার হোসেন দিল ও পরিচালক তপু খান। সিনেমাটি প্রযোজনা করছে বেঙ্গল মাল্টিমিডিয়া লিমিটেডের পরিচালক সৈয়দ আশিক রহমান।
এদিকে নানা জল্পনার অবসান ঘটিয়ে শুক্রবার সকালে সন্তানের ছবি ও নাম প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। সন্তানের বাবা হিসেবে শাকিব খানের নাম জানিয়ে ফেসবুকে পোস্ট করেন তিনি। পরে একই ধরনের পোস্ট দিয়ে সন্তানের স্বীকৃতি দেন শাকিবও।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com