শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

শাকিব–বুবলীর সাত বছরের যত ঘটনা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১ অক্টোবর, ২০২২

২০১৬ সালে ‘বসগিরি’ দিয়ে শুরু। এরপর ৭ বছরে আরও ১০টি সিনেমায় জুটি হয়েছেন শাকিব খান-শবনম বুবলী। মুক্তির অপেক্ষায় আছে আরও একটি। এর মধ্যেই ছড়িয়েছে তাঁদের প্রেমের গুঞ্জন, শোনা গেছে বুবলীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর। প্রতিবারই এগুলোকে স্রেফ গুজব বলে উড়িয়ে দিয়েছেন দুজন। সর্বশেষ গতকাল জানা গেল, শাকিব ও বুবলী আড়াই বছরের একটি সন্তানের বাবা-মা।
সংবাদপাঠিকা থেকে সিনেমার নায়িকা হয়েছেন শবনম বুবলী। তবে ২০১৬ সালে ঢাকার সিনেমার অন্যতম শীর্ষ অভিনেতা শাকিব খানের বিপরীতে অভিনয়ের প্রস্তাব পেয়েই রাজি হয়ে গেছেন, বিষয়টি কিন্তু তেমন নয়। সিনেমায় অভিনয়ের ব্যাপারে বুবলীর নিজের তেমন আগ্রহ ছিল না, তাঁর পরিবারেরও মত ছিল না। পরে ‘বসগিরি’র প্রযোজকের অনুরোধে মা–বাবা মত দিলেও দুই বোন কোনোমতেই বুবলীকে সিনেমায় অভিনয় করতে দিতে রাজি ছিলেন না। তাঁদের ইচ্ছার বিরুদ্ধে গিয়েই কাজ শুরু করেন বুবলী। ছবিটির সঙ্গে যুক্ত একটি সূত্র জানিয়েছে, বসগিরির সেটেই শাকিব–বুবলীর প্রেম শুরু।
বসগিরি সুপারহিট হলে একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকে। অপু বিশ্বাসের পর শাকিবের নতুন জুটি হন বুবলী। একই বছর মুক্তি পায় ‘শুটার’। পরের বছর আরও দুটি—‘রংবাজ’ ও ‘অহংকার’। ২০১৮ সালে তিনটি—‘চিটাগাংইয়া পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’ ও ‘ক্যাপ্টেন খান’। ২০১৯ সালে ‘পাসওয়ার্ড’ ও ‘মনের মতো মানুষ পাইলাম না’। একজনের সঙ্গেই এত ছবি কেন? স্বভাবতই শাকিব ও বুবলী দুজনকেই করা হয় এ প্রশ্ন। বুবলী তখন জানিয়েছিলেন, অন্যান্য নায়কের সঙ্গে ছবি করতে আপত্তি নেই। করছেন না ‘ব্যাটে–বলে’ মিলছে না বলে।
যত কা- তুরস্কে: ২০১৯ সালে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ও ‘পাসওয়ার্ড’ ছবির গানের শুটিংয়ে তুরস্কে যান শাকিব ও বুবলী। তুরস্ক তাঁরা ছিলেন আট দিন। ওই শুটিং ইউনিটের একটি সূত্র জানিয়েছে, তুরস্কে শুটিংয়ের সময় ঘনিষ্ঠতর হয় তাঁদের সম্পর্ক। সূত্রটি আরও জানায়, ‘বসগিরি’ দিয়ে সম্পর্ক শুরু হলেও মাঝে বেশ কয়েকবার নানা কারণে তাঁদের মধ্যে দূরত্ব তৈরি হয়। তবে দূরত্ব তৈরি হলেও পেশাদারি মনোভাব নিয়ে একসঙ্গে ছবি করেছেন তাঁরা। কিন্তু তুরস্কে একাকার হয়ে যায় পর্দা আর বাস্তব প্রেম। সূত্রটি জানায়, তুরস্ক থেকে ফেরার পরই অন্তঃসত্ত্বা হয়ে পড়েন বুবলী।
লাপাত্তা বুবলী: ২০২০ সালের ফেব্রুয়ারিতে মুক্তি পায় শাকিব-বুবলীর ‘বীর’। ছবি মুক্তির আগে থেকেই অবশ্য বুবলী লাপাত্তা। ছবি মুক্তির আগে ‘বীর’–এর চেয়ে ‘বীর’–এর নায়িকার খোঁজ না পাওয়া নিয়েই আলোচনা হয় বেশি। সে সময় ছবির নায়ক বা প্রযোজক কেউই জানাতে পারেননি তাঁদের নায়িকার খবর। বুবলী অন্তঃসত্ত্বা, ঘটনা আড়াল করতে দেশের বাইরে গেছেন তিনি—এমন গুজবও তখনই রটে। এমনও শোনা যায়, সন্তান প্রসবের জন্য বুবলীকে দেশের বাইরে পাঠিয়ে দিয়েছেন শাকিব খান। প্রথম আলোকে তখন শাকিব বলেছিলেন, ‘যাঁরা এ নিয়ে মাতামাতি করছেন, তাঁরা গুজবটা ক্যাশ করতে চান, নিজেদের টিআরপি বাড়াতে চান। আমি যদি এটা নিয়ে কথা বলি, যাঁরা গুজব রটাচ্ছেন, তাঁদের পাত্তা দেওয়া হয়ে যাবে। সুতরাং যার যা ইচ্ছা, করতে থাকুক। দেখবেন, একসময় আপনা-আপনি এই রটনা বন্ধ হয়ে গেছে।’
প্রায় সাড়ে ৯ মাস আড়ালে থাকার পর গত বছরের জানুয়ারিতে আবার প্রকাশ্যে আসেন বুবলী। মা হওয়ার গুঞ্জন নিয়ে তিনি প্রথম আলোকে বলেছিলেন, ‘আমরা যারা বিনোদন অঙ্গনে কাজ করি, তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনেকে অনেক কিছু জানতে চান। সেই চাওয়া ও আগ্রহকে অবশ্যই সম্মান করি। তাই বলে অনেক কল্পকাহিনি শুনে আপনারাও একতরফাভাবে বাছবিচার করে ফেলবেন না যেন। গল্পের পেছনেও অনেক গল্প থাকে, তাই আমরা আপাতত ওসবে কান না দিই।’ একই সাক্ষাৎকারে ২০ কেজির বেশি ওজন ঝরানোর কথাও জানান বুবলী।
দেশে ফেরার পর, বলা যায়, নতুনভাবে ক্যারিয়ার শুরু করেন বুবলী। আগে শাকিব ছাড়া কাজ না করলেও গত দেড় বছরে তাঁকে জিয়াউল রোশান, আদর আজাদ, সাইমনের সঙ্গে কাজ করতে দেখা যায়। চলতি বছর ওয়েব ছবি ‘টান’–এ তাঁর অভিনয় প্রশংসিত হয়। শাকিবের সঙ্গে তাঁর আরেক ছবি ‘লিডার: আমি বাংলাদেশ’–এর শুটিং করছেন।
বুবলী সন্তানের জন্ম দিয়েছেন—গত কয়েক মাসে এই আলোচনাও অনেকটা কমে যায়। কিন্তু গত ২৭ সেপ্টেম্বর নিজের ফেরিফায়েড ফেসবুকে বেবি বাম্পের ছবি দিয়ে চমকে দেন বুবলী। বুবলী পোস্টে লিখেছেন, ‘আমি আমার জীবনের সঙ্গে। ফিরে দেখা আমেরিকা।’ এর পর থেকেই নতুন করে শুরু হয় গুঞ্জন। একই দিন পরে সাংবাদিকদের বুবলী বলেন, ‘অনুগ্রহ করে সবকিছু না জেনে ভুল ব্যাখ্যা দিয়ে সংবাদ করবেন না। সবকিছুর পেছনে অবশ্যই ব্যাখ্যা আছে। আমি কয়েক দিনের মধ্যেই আপনাদের পরিষ্কার করব।’
অবশেষে এল সেই সময়। শাকিব খান ও বুবলী দুজনই প্রথম আলোকে জানান, ২০২০ সালের ২১ মার্চ যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন বুবলী। সন্তানের নাম শেহজাদ খান, ডাকনাম বীর। শাকিব ও বুবলী অভিনীত একটি ছবির নামও ‘বীর’। যে ছবি মুক্তির আগেই আড়ালে চলে যান অভিনেত্রী।
শেহজাদ খানের সঙ্গে ছবি দিয়ে আলাদা আলাদা ফেসবুক পোস্ট দিয়েছেন শাকিব খান ও বুবলী। কিন্তু ওই পোস্টে কেউই তাঁদের বৈবাহিক অবস্থা পরিষ্কার করেননি। কবে তাঁদের বিয়ে হয়েছে, সে সম্পর্কে দুজনের কেউ স্পষ্ট করেননি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com