শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ০৮:২৬ পূর্বাহ্ন

শাহ্জালাল ইসলামী ব্যাংক লীড ব্যাংকের স্কুল ব্যাংকিং কনফারেন্স

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১২ নভেম্বর, ২০২২

বাংলাদেশ ব্যাংকের সার্বিক তত্ত্বাবধানে পটুয়াখালী জেলায় কার্যরত সকল তফশিলী ব্যাংকের সহযোগিতায় শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড ১২ নভেম্বর ২০২২ইং তারিখে পটুয়াখালী জেলার কলাপাড়ায় লীড ব্যাংক হিসেবে স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০২২ এর আয়োজন করে। উক্ত সম্মেলনে শাহ্জালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোসলেহ উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে বাংলাদেশ ব্যাংক বরিশাল জোনাল অফিসের পরিচালক জনাব বিষ্ণুপদ কর প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সার্বিকভাবে পরিচালনা ও মডারেটর এর দায়িত্ব পালন করেন শাহ্জালাল ইসলামী ব্যাংকের জনসংযোগ ও ব্যাংক ফাউন্ডেশনের প্রধান জনাব মোঃ সামছুদ্দোহা।
অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের অতিরিক্ত পরিচালক জনাব মোঃ ইকবাল মহসিন এবং যুগ্ম পরিচালক জনাব মোঃ জাহাঙ্গীর আলম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। অন্যান্যদের মধ্যে শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড এর হেড অব ফাইনান্সিয়াল ইনক্লুশন ও লিড ব্যাংক প্রতিনিধি জনাব মোঃ আশফাকুল হক, এফসিএ এবং আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ এর প্রতিনিধি জনাব মোঃ নেয়ামত উল্লাহ বক্তব্য রাখেন।
উক্ত অনুষ্ঠানে আলোচকবৃন্দ ছাত্র-ছাত্রীদেরকে সঞ্চয়ের প্রতি উদ্বুদ্ধ করেন এবং সঞ্চয় যে ভবিষ্যতে মানুষের জীবনে অত্যাবশ্যকীয় তার প্রয়োজনীয়তা তুলে ধরেন। তাছাড়া শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাংকিং সম্পর্কে অবহিত করে তাদের মধ্যে যাতে সঞ্চয়ের মানসিকতা তৈরি হয় এ বিষয়ে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করা হয়। ব্যাংকিং সেক্টরে ছাত্র-ছাত্রীদের যে উল্লেখযোগ্য পরিমাণ আমানত রয়েছে তা অত্যন্ত প্রশংসার দাবিদার বলে আলোচকবৃন্দ তাদের বক্তব্যে উল্লেখ করেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com