বুধবার, ১৫ মে ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনাম ::
কালীগঞ্জে থামছে না কৃষি জমির মাটি কাটা কম খরচে লাভ বেশি হওয়ায় বাদাম চাষে আশার আলো দেখছেন কৃষকরা কমলগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ সারেংকাঠী ও গুয়ারেখা ইউনিয়নে ঢল নেমেছে স্বচ্ছ মনের প্রার্থী আলহাজ্ব আঃ হকের পক্ষে শেরপুর পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র খোকনের দায়িত্ব গ্রহণ অধ্যক্ষ মুফতি মাওলানা বশির আহমদ উপজেলার পর এবার সিলেট বিভাগেরও শ্রেষ্ঠ মাদ্রাসা প্রধান কালীগঞ্জের আল-জাছির হলেন দেশ সেরা কালিয়ায় মক্কীনগর কবরস্থানের উদ্বোধন ও দোয়া মাহফিল ঈশ্বরগঞ্জে প্রতীক পেয়ে নির্বাচনী প্রচারণায় প্রার্থীরা আরমান হত্যার বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানবন্ধন

ভারতে সেরা অভিনেত্রীর পুরস্কার জিতলেন মিথিলা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় সোমবার, ১২ ডিসেম্বর, ২০২২

বাংলার আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। এখন টলিউডের সিনেমায় অভিনয় করেছেন। এবার তিনি হায়দরাবাদে অনুষ্ঠিত ‘তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসব’-এ পুরস্কৃত হয়েছেন। তাকে ‘মৈত্রী পুরস্কার’ ও সেরা অভিনেত্রীর স্বীকৃতি দেয়া হয়। রবিবার (১১ ডিসেম্বর) বিকালে উৎসবের দ্বিতীয় তথা সমাপনী দিনের আয়োজনে মিথিলার হাতে পুরস্কার দুটি তুলে দেওয়া হয়। হায়দরাবাদের প্রাসাদ প্রিভিউ ল্যাবে অনুষ্ঠিত হয়েছে পুরস্কার প্রদান আয়োজন। বিষয়টি নিশ্চিত করেন মিথিলা নিজেই।
মিথিলা বলেন, ‘মৈত্রী পদকটি পেলাম দুই বাংলায় অভিনয়ের সুবাদে। শুধু সিনেমা নয়, যে কোনো মাধ্যমে অনবদ্য অভিনয়ের জন্য। যেমন আমি সিনেমার পাশাপাশি দুই বাংলায় ওটিটিতেও কাজ করেছি। অভিনয়ে আমার ভূমিকার জন্যই এ সম্মাননা দেওয়া হয়েছে। আর সেরা অভিনেত্রীর পুরস্কারটি পেয়েছি ‘মায়া’য় অভিনয়ের জন্য।’ এর আগে, শনিবার (১০ ডিসেম্বর) শুরু হওয়া তেলেঙ্গানা বাংলা চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে মিথিলা অভিনীত প্রথম টলিউড সিনেমা ‘মায়া’। রাজর্ষি দে পরিচালিত সিনেমাটির গল্প নেওয়া হয়েছে শেক্সপিয়ারের ‘ম্যাকবেথ’ থেকে। এখানে নারীশক্তির বিষয়টিকে প্রাধান্য দেওয়া হয়েছে। আর গল্পের কেন্দ্রে রয়েছেন মিথিলা। সিনেমাটি উৎসবে প্রদর্শনের পর দর্শক-সমালোচকরা ভূয়সী প্রশংসা করেছেন বলে জানালেন অভিনেত্রী। এদিকে আগামী ১৫ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। এখানেও অংশ নিচ্ছে মিথিলা অভিনীত সিনেমা ‘নীতিশাস্ত্র’। অরুনাভ খাসনবিশ পরিচালিত এই অ্যান্থলজি ফিল্মে মিথিলা অভিনয় করেছেন একজন চিকিৎসকের ভূমিকায়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com