সোমবার, ০৬ মে ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
শিরোনাম ::
দিল্লি বিমানবন্দরে বাংলাদেশী গার্মেন্টসের রফতানি বাড়ায় ভারতীয়দের আপত্তি নকলায় বিএনপির ৪ নেতানেত্রীকে বহিষ্কার পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য ১২ দিনে পানিতে ডুবে ১২ শিশুর মৃত্যু অর্থবছরের ছয় মাসে রাজস্ব আহরণ প্রায় ১৪ শতাংশ বেড়েছে: অর্থমন্ত্রী চাঁদপুর সেচ প্রকল্প বাঁধের মাটি ইটভাটায় ব্যবহারের অভিযোগ বরিশালে ৮ ঘন্টা বন্ধ থাকার পর অভ্যন্তরীন ও দুরপাল্লার বাস চলাচল শুরু : অতিরিক্ত পুলিশ মোতায়েন আপনাদের সহায়তায় সুস্থ জীবন চাই শ্রীমঙ্গলে সদ্যপ্রতিষ্ঠিত নূরে মদিনা মাদরাসার শিক্ষা কার্যক্রম পরিচালনা ও লেখাপড়ার মানোন্নয়নের লক্ষ্যে মতবিনিময় সভা ফুলপুরে চেয়ারম্যান প্রার্থী হাবিবের মিছিল

টুইটারে ত্রুটি, বিপাকে হাজারো ব্যবহারকারী

আইটি ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ৩১ ডিসেম্বর, ২০২২

লগইন করতে সমস্যার সম্মুখীন হচ্ছেন টুইটার ব্যবহারকারীরা। দেখতে পারছেন কিছু ত্রুটিও। বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি ব্যবহারকারীদের এই সমস্যার সম্মুখীন হয়েছেন। গত বৃহস্পতিবার সকালে টুইটারে এমন অবস্থার সৃষ্টি হয়। বিশ্বজুড়ে অনেক ব্যবহারকারী টুইটারের ওয়েব সংস্করণে লগইন করতে সমস্যার সম্মুখীন হয়েছেন। কয়েকবার রিফ্রেশ করেও ব্যবহারকারীরা লগ ইন বা লগ আউট করার সময় ত্রুটি বার্তা দেখতে পাচ্ছেন। গত এক বছরে বারবার সার্ভারের সমস্যায় বন্ধ হয়ে পড়েছে টুইটার।
যখনই এই সমস্যা দেখা দিয়েছে তখনই সোশ্যাল মিডিয়ায় টুইটার ও এর প্রধানকে নিয়ে হাসি মজার বিভিন্ন মিম ও জোকস ছড়িয়েছে ব্যবহারকারীরা। ট্রাকিং ওয়েবসাইট ডাউন ডিটেক্টর জানিয়েছে, ১০ হাজার ব্যবহারকারী টুইটার ব্যবহার করতে পারছেন না বলে অনলাইনে বিভিন্ন প্লাটফর্মে রিপোর্ট করা হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com