মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বরিশালে জেলা প্রশাসনের আয়োজনে সর্বজনীন পেনশন মেলার উদ্বোধন শরীয়তপুর পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি ও বিক্ষোভ ফটিকছড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের পাশে ইউএনও মোজাম্মেল হক চৌধুরী কিশোরগঞ্জে শহীদ পরিবারের জায়গাজমি জবরদখল বাড়িঘর ভাঙচুর ও লুটপাটের অভিযোগ নিরাপদ সড়ক চাই দাউদকান্দি শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা টমেটো চাষে কৃষক ফিরোজের বাজিমাত, ঝুঁকছেন অন্য কৃষকরাও দাউদকান্দিতে আন্তঃজেলা ডাকাত দলের ৫ সদস্য গ্রেফতার তৃতীয় দিনের মতো চলছে সুন্দরবনের আগুন নেভানোর কাজ বাড়ির ভিতর স্বল্প পরিসরে মাছচাষে তিনগুণ লাভে খুশি মাছচাষী শরীয়তপুর সদর উপজেলাকে একটি আধুনিক উন্নত মডেল রূপে গড়ে তুলবো-উজ্জ্বল আকন্দ

মসজিদটি দ্রুত মুসুল্লীদের জন্য খুলে দেয়ার আহবান জানিয়েছেন ডা. শফিকুর রহমান

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় রবিবার, ১৩ সেপ্টেম্বর, ২০২০

বিস্ফোরণে ক্ষতিগ্রস্ত নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদটি সংস্কার ও মেরামত সম্পন্ন করে দ্রুত মুসুল্লীদের জন্য খুলে দেয়ার আহবান জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাঃ শফিকুর রহমান ১৩ আগষ্ট এক বিবৃতিতে বলেন ,“গত ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ শহরের পশ্চিম তল্লার বাইতুস সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে এ পর্যন্ত ৩১ জন লোক নিহত হয়েছেন। এখনো ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। বেদনাদায়ক এ প্রাণহানির ঘটনায় গোটা দেশবাসী শোকাভিভূত ও মর্মাহত। যাদের অবহেলায় এত বড় একটি দুঃখজনক ঘটনা সংঘটিত হয়েছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাদের শনাক্ত করে তাদের বিরুদ্ধে কঠোর আইনগত পদক্ষেপের অপেক্ষায় আছে দেশবাসী। বেশ কয়েকদিন কেটে গেলেও ক্ষতিগ্রস্ত মসজিদটি এখনো চালু করা হয়নি। মেরামত না করায় সংশ্লিষ্ট এলাকার মুসল্লীগণ মসজিদে নামায আদায় করতে পারছেন না। এলাকাবাসীর দাবী দ্রুত যেন মসজিদটি সংস্কার করে নামাজের জন্য খুলে দেয়া হয়। এলাকাবাসীর প্রত্যাশা মসজিদের সংস্কার এবং এ ঘটনায় ঘঠিত তদন্ত কমিটির কাজ যেন কোনো লাল ফিতার দৌরাত্ম্যে বাধাগ্রস্ত না হয়।

আমরা সুষ্ঠু তদন্তের মাধ্যমে নারায়ণগঞ্জের বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহণ এবং অনতিবিলম্বে মসজিদটি সংস্কার ও মেরামত করে নামাজ আদায়ের উপযোগী করে মুসুল্লীদের উদ্দেশ্যে খুলে দেয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।”




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com