শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন
শিরোনাম ::
ধনবাড়ীতে আধুনিক ব্যবস্থাপনা নিয়ে শুরু প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী রৌমারীতে বড়াইবাড়ী সীমান্ত যুদ্ধ দিবস পালিত মাধবদীতে জ্যান্ত কই মাছ গলায় ঢুকে কৃষকের মৃত্যু বদলগাছীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী কালীগঞ্জে কৃষক মাঠ দিবস ও কারিগরি আলোচনা লতিফ মৃত্যুর সুষ্ঠু তদন্ত ও বিচার দাবিতে মানববন্ধন নড়াইলের কালিয়া উপজেলার শ্রীনগর গ্রামে ভ্যানচালককে পুলিশি হয়রানির প্রতিবাদে মানববন্ধন বরিশালে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী মেলার উদ্বোধন হাতিয়ায় দ্বীপ উন্নয়ন সংস্থার ক্যাম্পাসে বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত স্মৃতি কর্ণার ও প্রশিক্ষণ কেন্দ্র উদ্বোধন গজারিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আমিরুল ইসলামের পক্ষে ছাত্রলীগের গণসংযোগ ও লিফলেট বিতরণ

মুন্না খান-আসমা ঝিলিকের ‘পোষা পাখি’

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ২০ জানুয়ারী, ২০২৩

গত বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) বিকাল ৪টায় মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ পেয়েছে নতুন মিউজিক্যাল ফিল্ম ‘পোষা পাখি’। গানটি লিখেছেন এফডিসি শাকিব। এর সুর করেছেন এফ এ প্রিতম। সংগীত আয়োজন করেছেন ওয়াহেদ শাহীন। গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী সাদমান পাপ্পু। ডিওপিতে এম কে মোশারফ ও মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছেন রাজু আহমেদ। গানটিতে মডেল হয়েছেন মডেল-অভিনেতা মুন্না খান ও চিত্রনায়িকা আসমা ঝিলিক। তাদের সঙ্গে আরও রয়েছেন ইব্রাহিম এবং আনিসা এ্যানি। মিউজিক ভিডিওর রূপসজ্জায় ছিলেন বাবু।
মডেল ও অভিনেতা মুন্না খান বলেন, কণ্ঠশিল্পী সাদমান পাপ্পুর গাওয়া ‘পোষা পাখি ‘ গানটি অসাধারণ হয়েছে। দ্বিতীয়বারের মতো চিত্রনায়িকা আসমা ঝিলিকের সঙ্গে জুটি বেঁধে কাজ করেছি। গানটি নিয়ে দারুণ একটি মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করা হয়েছে। আমার বিশ্বাস তার সুনিপুণ অভিনয় দর্শকদের কাছে আলাদাভাবে প্রশংসা কুড়াবে। আর দর্শকরা ভালোভাবে গানটি গ্রহণ করলেই আমাদের সার্থকতা। এ প্রসঙ্গে চিত্রনায়িকা আসমা ঝিলিক বলেন, মুন্না খানের সঙ্গে দ্বিতীয়বার মিউজিক্যাল ফিল্মে কাজ করলাম। তাছাড়া গানটি খুবই ভালো লেগেছে। সুর ও সংগীতায়োজন অসাধারণ। নির্মাতা রাজু আহমেদ যত্ন নিয়েই গানটি নির্মাণ করেছেন পুবাইল, গাজীপুরের মনোরম লোকেশনে। গানটি মুন্না খান মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে। আশা করছি গানটি সবার ভালো লাগবে।
নির্মাতা রাজু আহমেদ বলেন, ‘পোষা পাখি’ গানটি প্রকাশ্যে এসেছে। গানের সঙ্গে মিল রেখে এর মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেছি। ভালো একটি কাজ হয়েছে। আশা করছি গানটি দেখে সবার ভালো লাগবে। উল্লেখ্য, মুন্না খান একজন কাতার প্রবাসী ব্যবসায়ী। গানকে ভালোবেসে একের পর এক মিউজিক্যাল ফিল্ম দর্শকের জন্য উপহার দিচ্ছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com