সোমবার, ০১ জুন ২০২০, ০৯:৫০ অপরাহ্ন




করোনায় আক্রান্ত আ.লীগের সাংগঠনিক সম্পাদক নাদেল

খবরপত্র ডেস্ক :
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ মে, ২০২০
  • ২৮ বার পঠিত




করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল। তবে তিনি সুস্থ আছেন। বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। বৃহস্পতিবারও (২১ মে) তিনি সিলেটের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ কার্যক্রম চালিয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (২২ মে) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন নাদেলের ঘনিষ্টজন সিলেটের জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুক্তাদির আহমদ মুক্তা।

মুক্তা জানান, শরীরে জ্বর অনুভব করায় গত বুধবার (২০ মে) নিজেই করোনা পরীক্ষার উদ্যোগ নেন নাদেল। বুধবার তিনি করোনা পরীক্ষার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাব সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগ করেন। পরে বাসায় গিয়ে তার নমুনা সংগ্রহ করেন ওসমানী মেডিকেল কলেজের স্বাস্থ্যকর্মীরা। বৃহস্পতিবার রাতে ওই কলেজের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে।

এ ব্যাপারে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, বৃহস্পতিবার রাতে করোনা শনাক্ত হওয়ার তথ্য জানার পর থেকেই আমি বাসায় আইসোলেশনে আছি। এখনও সুস্থ আছি। তিনি দেশবাসীর কাছে দোয়া চান।

সিলেটের স্থানীয় দৈনিক উত্তরপূর্ব পত্রিকার সম্পাদক ও প্রকাশক শফিউল আলম চৌধুরী নাদেল সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্সের জ্যেষ্ঠ সহসভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন।

এমআর/প্রিন্স




নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..










© All rights reserved © 2018 Daily Khoborpatra
Theme Developed BY ThemesBazar.Com