শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন

ভোলায় পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধন

খবরপত্র প্রতিবেদক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২ জুন, ২০২০

মহামারী করোনাভাইরাস (কোভিড-১৯) শনাক্ত ও সুচিকিৎসার জন্য ভোলায় পি.সি.আর ল্যাব স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর দাবীতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

মঙ্গলবার (২ জুন) ভোলা প্রেসক্লাব চত্বরে সকালে সামাজিক দূরুত্ব বজায় রেখে স্থানীয় সামাজিক সংগঠন ভোলা মানবকল্যাণ যুব সংঘ ও ভোলা ডেভেলপমেন্ট সোসাইটির যৌথ আয়োজনে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচির পালিত হয়।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভোলা ইউনিটের সেক্রেটারি আজিজুল ইসলাম বলেন, এই দাবী যুক্তিক দাবী আমি আপনাদের সাথে সহমত প্রকাশ করলাম, আশা করি খুব দ্রুত স্থাপন করা হবে।

তিনি আরো বলেন, ভোলায় অতিদ্রুত পি.সি.আর ল্যাব, ভেন্টিলেটর স্থাপন এবং ওয়াটার এ্যাম্বুলেন্স চালুর জন্য জননেতা তোফায়েল আহাম্মদ এর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর নিকট ভোলা জেলার প্রায় একুশ লাখ মানুষের প্রাণের দাবীটি তুলে ধরার অনুরোধ করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, ভোলা জজ কোটের পিপি এডভোকেট মেজবাহুল আলম, আকবর আকন, নাজিমউদ্দিন নিক্সন, ফারুক সিকদার, বশির আহাম্মদ হাওলাদার, নবীর হোসেন, সাংবাদিক ফয়েজ, সংবাদিক ও শিক্ষক ইকরামুল আলম, সাংবাদিক এইচ এন নাহিদ প্রমূখ।

উল্লেখ্য, ভোলা জেলার প্রায় একুশ লাখ মানুষের প্রাণের দাবী পিসিআর ল্যাব স্থাপনের দাবিতে মানববন্ধনের উদ্যোগ গ্রহন করে “ভোলা মানব কল্যাণ যুব সংঘ”। পরে ভোলার বেশ কয়েকটি সামাজিক সংগঠন জেলার একুশ লাখ মানুষের প্রয়োজনে একযোগে মানববন্ধন করার ইচ্ছা পোষণ করে। তাদের মধ্যে অন্যতম হলো ভোলা ডেভেলপমেন্ট সোসাইটি (বিডিএস),ইলিশা সামাজ কল্যাণ সেচ্ছাসেবী সংগঠন,পূব ইলিশা যুব ফাউন্ডেশন, বাপ্তা সমাজ সেবা সংগঠন, পরিবর্তন, ভোলা মানব প্রেমের সৈনিক সংগঠন।

এমআইপি/প্রিন্স/খবরপত্র




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com