রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
শিরোনাম ::
আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল তিস্তার পানি দ্রুত বাড়ছে আজ আদালতে আত্মসমর্পণ করবেন মাহমুদুর রহমান ঢাকার খাল দিয়ে ব্লু নেটওয়ার্ক তৈরির পরিকল্পনা করছে সরকার : পানিসম্পদ উপদেষ্টা শিক্ষাব্যবস্থায় হিন্দুত্ববাদ ও নাস্তিক্যবাদ বরদাস্ত করা হবে না : মামুনুল হক নৌকা থাকায় নৌপরিবহন মন্ত্রণালয়ের নাম পরিবর্তন হতে পারে : উপদেষ্টা আদর্শিক ভিন্নতা থাকলেও সবাই একসঙ্গে জাতি গঠনে কাজ করবে: মঞ্জুরুল ইসলাম জাতিসংঘে ভাষণে যুক্তরাষ্ট্রের কড়া সমালোচনা মাহমুদ আব্বাসের মিরপুর বুদ্ধিজীবী কবরস্থানে ভাষাসৈনিক অধ্যাপক আব্দুল গফুরের দাফন ছাত্র-জনতার অদম্য সংকল্প ও প্রত্যয় স্বৈরাচার থেকে আমাদের মুক্তি দিয়েছে

তিতাসের কাপাশকান্দিতে ভক্তদের উপচেপড়া ভিড়

রাজিব হোসেন জয় (দাউদকান্দি) কুমিল্লা :
  • আপডেট সময় বুধবার, ২৪ মে, ২০২৩

১৫ বছর পর নিজ গ্রামে আসলেন চিত্রনায়ক ফেরদৌস…

দীর্ঘ প্রায় ১৫ বছর পর নিজ গ্রামে আসলেন দুই বাংলার চলচ্চিত্র জগতের সুপারস্টার চিত্রনায়ক ফেরদৌস আহমেদ। বুধবার কুমিল্লার তিতাসের কাপাশকান্দিতে প্রিয় নায়ককে একনজর দেখতে ভক্তদের উপচেপড়া ভিড় চোখে পড়ে। ঢাকা থেকে তিনি দুপুর ১২টায় কুমিল্লার তিতাসের কাপাশকান্দি নিজ গ্রামে এসে পৌছেন। তখন গ্রামবাসী ও তার পিতার প্রতিষ্ঠিত কাপাশকান্দি মডেল একাডেমীর শিক্ষার্থীরা তাকে ফুলেল অভ্যুর্থনা জানায়। এসময় আশেপাশের গ্রামগুলো থেকে বিভিন্ন বয়সের নারী-পুরুষ বিদ্যালয়ের মাঠে এসে জড়ো হয়। বর্তমানে চিত্রনায়ক ফেরদৌস আহমেদ কাপাশকান্দি মডেল একাডেমীর ম্যানেজিং কমিটির সভাপতির দায়িত্বপালন করছেন। উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষকসহ আরো ৩টি নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিষয়ে তিনি দীর্ঘ ১৪/১৫ বছর পর নিজ গ্রামে আসেন। প্রায় সাড়ে ৩ ঘন্টা নিজে উপস্থিত থেকে স্বচ্ছতার সাথে নিয়োগ প্রক্রিয়া শেষ করেন। এর মাঝে একাডেমি সংলগ্ন পারিবারিক কবরস্থান জিয়ারত করেন। পরে উৎসুক জনতার সাথে মিশে সকলকে ছবি ও ভিডিও করার সুযোগ দেন।
শিক্ষার্থীদের সাথেও তিনি গল্পে মেতে উঠেন। বিশেষ করে চিত্রনায়ক ফেরদৌসের নানা বাড়ি রাজাপুরেও গিয়েও আত্মীয়-স্বজনদের খোঁজ খবর নেন। স্থানীয় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার চাচাদের ইচ্ছা পোষণে আমি প্রতিষ্ঠানটির সভাপতির দায়িত্ব গ্রহণ করেছি। এলাকার উন্নয়নের জন্য শিক্ষাপ্রতিষ্ঠানটি আপডেট করা প্রয়োজন। সরকার আমাকে একটি বড় দায়িত্ব দিয়েছে, আমি মাঝে মাঝে এখানে আসবো, তবে সেটা স্কুলের স্বার্থে। কুমিল্লা-২ আসনে সংসদ নির্বাচনে আপনার নাম শোনা যাচ্ছে এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এখন সামাজিক কাজে এসেছি। যখন পলিটিক্যাল কাজে আসবো তখন নির্বাচন সংক্রান্ত কথা বলবো। এসময় চিত্রনায়ক ফেরদৌস আহমেদের ছোট ভাই নায়ক তৌফিক আহমেদ উপস্থিত ছিলেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com