সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১০:২২ অপরাহ্ন

রিকশা চালাচ্ছেন হিরো আলম

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ৩০ আগস্ট, ২০২৩

হিরো আলম অভিনয় নিয়ে এখন বেশ ব্যস্ত সময় পার করছেন। তার প্রতিটি কাজ প্রকাশ হলেই সামাজিক যোগাযোগমাধ্যমে মুহূর্তেই ভাইরাল হয়ে যায়। এবার তাকে দেখা যাবে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে প্রতিবাদী রিকশা চালকের ভূমিকায়। এ চলচ্চিত্রটির নাম ‘আয়না’।
স্বল্পদৈর্ঘ্য এ চলচ্চিত্র প্রসঙ্গে হিরো আলম জাগো নিউজকে বলেন, এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের গল্পটি খুব ভালো। আমি এতে প্রতিবাদী রিকশা চালকের ভূমিকায় অভিনয় করছি। এখন শুটিং চলছে উত্তরায়। সামনে আরও দুদিন শুটিং চলবে।
আলাপকালে অভিনয় নিয়ে হিরো আলম বলেন, আমি এখনো অভিনয়টা শিখতে চেষ্টা করছি। একদিনে তো সম্ভব নয়, দীর্ঘদিন ধরে অনুশীলনের মাধ্যমে অভিনয় শিখতে হয়। এর আগে আমি কবিতা আবৃত্তির ওপর প্রশিক্ষণ নিয়েছি। উচ্চারণের সমস্যা কিছুটা অতিক্রম করেছি।
নতুন কাজের বিষয়ে হিরো আলম বলেন, সামনে বেশ কিছু ভালো কাজ আসছে। এতে দর্শকরা আমাকে নতুন রূপে দেখতে পাবেন- এটা আমি বলতে পারি। এছাড়া অন্য কিছু এ মুহূর্তে বলতে চাই না। একটু অপেক্ষা করতে হবে। ধীরে ধীরে সব প্রকাশ করবো। কারণ সবাইকে চমক দিতে চাই। সম্প্রতি ‘বাদশা দ্য কিং’ সিনেমা শুটিং শেষে করছেন হিরো আলম। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা একা। সিনেমাটি পরিচালনা করছেন ইভান মল্লিক।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com