সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৩ পূর্বাহ্ন

বিপিবি এর উদ্যোগে মুহম্মদ আসাদ নক-আউট চ্যালেঞ্চ বক্সিং খেলা

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

বাংলাদেশ প্রফেশনাল বক্সিং আ্যাসোসিয়েশন (বিপিবিএ)এর উদ্যোগে নিজস্ব এরিনা ঢাকা আফতাব নগরে গত ১৪ অক্টোবর শনিবার বিকাল ৫ থেকে রাত ৮ পর্যন্ত সারা বাংলাদেশ থেকে আগত (বিপিবিএ) বাক্সরদের নিয়ে মুহম্মদ আসাদ নক-আউট চ্যালেঞ্চ খেলা হয়েছে এই ইভেন্ট প্রোগ্রামে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামি লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য এবং বাংলাদেশ প্রফেশনাল বক্সিং সোসাইটির প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুজাফফর হোসেন পল্টু, বিশেষ অতিথি বিন্দু : এমপি অসীম কুমার উকিল, অধ্যাপক ডা. মামুন আল মাহাতাব (স্বপ্নীল), একাধিক জাতীয় পুরুষ্কার প্রাপ্ত চলচিত্র আর্টিস্ট ফেরদৌস আহমেদ এবং অনেক গুণীজনেরা। বাংলাদেশ প্রফেশনাল বক্সিং আ্যাসোসিয়েশনের সহ সাধারণ সম্পাদক আর কে মন্ডল (রবিন)এর সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ প্রফেশনাল বক্সিং আ্যাসোসিয়েশন (বিপিবিএ) এর চেয়ারম্যান মুহম্মদ আসাদুজ্জামান।
আপনারা জেনে খুশি হবেন ইতিপূর্বে জাতীয় ও আন্তর্জাতিকভাবে বাংলাদেশ প্রফেশনাল বক্সিং আ্যাসোসিয়েশন (বিপিবিএ) সুপরিচিত লাভ করেছে।
জাতির পিতা বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে বক্সিং ক্রীড়া অঙ্গনে লাল সবুজের পতাকা বিজয়ের শ্লোগানে মাথা উঁচু করে বিশ্বের দরবারে দাঁড়াবে, এটাই বাংলাদেশ প্রফেশনাল বক্সিং আ্যাসোসিয়েশন (বিপিবিএ) এর উদ্দেশ্য ও আদর্শ।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com