সোমবার, ৩০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৩১ পূর্বাহ্ন

এ সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছাড়বো না : নূরুল ইসলাম বুলবুল

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩

মতিঝিলে জামায়াতের বিশাল মিছিল ও সমাবেশ
কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের আমীর নুরুল ইসলাম বুলবুল বলেছেন, আজকে জামায়াতে ইসলামী ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠায় ঢাকা মহানগরীতে রাজপথে নেমেছে। স্বৈরাচারি সরকারের পদত্যাগ ছাড়া আমরা রাজপথ ছেড়ে যাবো না। গতকাল রোববার তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠা, আমীরে জামায়াত ডা. শফিকুর রহমানসহ নেতা-কর্মী এবং আলেম-উলামাদের মুক্তির দাবিতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরীর উদ্যোগে রাজধানীর মতিঝিল শাপলা চত্বর থেকে এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সমাবেশে সভাপতির বক্তব্যে নুরুল ইসলাম বুলবুল এ মন্তব্য করেন। তার নেতৃত্বে রোববার সকাল ৯টা ৪৫ মিনিটে শাপলা চত্বর থকেে শুরু হয়ে ইত্তফোক মোড়ে এসে সমাবশেে মলিতি হয়।
বক্ষিোভ মছিলি ও সমাবশেে অন্যান্যরে মধ্যে উপস্থতি ছলিনে- কন্দ্রেীয় র্কমপরষিদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষণিরে সক্রেটোরি ড. শফকিুল ইসলাম মাসুদ, কন্দ্রেীয় র্কমপরষিদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তররে সক্রেটোরি ড. রজোউল করমি, কন্দ্রেীয় মজলশিে শূরার সদস্য ও ঢাকা মহানগরী দক্ষণিরে নায়বেে আমীর অ্যাডভোকটে ড. হলোল উদ্দনি, সহকারী সক্রেটোরি দলোওয়ার হোসনে, ড. আবদুল মান্নান, ঢাকা মহানগরী উত্তররে সহকারী সক্রেটোরি মাহফুজুর রহমান, নাজমিুদ্দনি মোল্লা, ডা. ফখরুদ্দনি মানকি, ঢাকা মহানগরী দক্ষণিরে র্কমপরষিদ সদস্য অধ্যাপক মোকাররম হোসনে, শামসুর রহমান, আব্দুস সালাম, ড. মোবারক হোসনে, কামরুল আহসান হাসান, ঢাকা মহানগরী উত্তররে র্কমপরষিদ সদস্য জামাল উদ্দনি, আতাউর রহমান সরকার, নাসরি উদ্দীন প্রমুখ। লাল-সবুজরে পতাকায় হাজার হাজার মানুষে মছিলিে পুরো এলাকা প্রকম্পতি করে তুল।ে শ্লোগান-েশ্লোগানে মুখর ছলি মতঝিলি এলাকা।
নুরুল ইসলাম বুলবুল তার বক্তব্যে আরো বলনে, বাংলাদশে জামায়াতে ইসলামী একটি গনতান্ত্রকি সংগঠন। জামায়াতে ইসলামী শান্তপর্িূণ র্কমসূচি পালন করতে চায়। কন্তিু জামায়াত শবিরিরে নতোর্কমীদরে নয়িন্ত্রণরে নামে জুলুম নর্যিাতন চালানো হচ্ছ,ে আমরা আর বরদাশত করবো না। আমরা দশেরে স্বাধীনতা র্সাবভৌমত্ব রক্ষার দাবি নয়িে মাঠে নমেছে,ি ভোট ও ভাতরে অধকিার প্রতষ্ঠিায় আমরা মাঠে নমেছে।ি আমরা চাই অবলিম্বে সংসদ ভঙেে দয়িে শখে হাসনিাকে পদত্যাগ করতে হবে এবং কয়োরটকোর সরকাররে অধীনে নর্বিাচন দতিে হব।ে তনিি উল্লখে করনে, তফসলি ঘোষণার পাঁয়তারা চলছ,ে জনগণকে সাথে নয়িে তফসলি ঘোষণার যকেোনো ষড়যন্ত্র বানচাল করে দয়ো হব,ে ইনশাআল্লাহ।-বজ্ঞিপ্তি




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com