বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০২৪, ০৮:০৫ পূর্বাহ্ন

মাহফুজুর রহমান আহ্বায়ক মিয়া হোসেন সদস্য সচিব

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

রাষ্ট্র সংস্কারে অংশ নেয়া ও গণমাধ্যম সংস্কারে ভূমিকা পালনের জন্য “জার্নালিস্ট কমিউনিটি অব বাংলাদেশ” নামক একটি প্লাটফর্ম গঠন করেছে সাংবাদিকরা। ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি ও বাসস এর সাবেক বিশেষ প্রতিনিধি মাহফুজুর রহমানকে আহ্বায়ক, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাবেক অর্থ সম্পাদক ও বাংলাভিশন এর বিশেষ প্রতিনিধি জিয়াউল হক সবুজ সহ-আহ্বায়ক ও দৈনিক সংগ্রামের সিনিয়র রিপোর্টার মো: মিয়া হোসেনকে সদস্য সচিব করে ১৫ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

জাতীয় প্রেসক্লাবে কয়েক দফা বৈঠক শেষে গতকাল বুধবার এ কমিটির অনুমোদন দেয়া হয়েছে। কমিটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে) এর সভাপতি মো: শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক খুরশীদ আলম, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, রফিকুল ইসলাম আজাদ ও মোরসালিন নোমানী, ইকোনোমিক রিপোর্টার্স ফোরাম (ইআরএফ) এর সাবেক সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম, মিরর এশিয়ার হেড অব নিউজ আসিফ শওকত কল্লোল, দৈনিক সংগ্রাম পত্রিকার চীফ রিপোর্টার সামছুল আরেফীন, দৈনিক যুগান্তর পত্রিকার সিনিয়র রিপোর্টার মো: মনির হোসেন।

আহবায়ক কমিটির সদস্যরা হলেন, বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্ট (বিএফইউজে) এর ভারপ্রাপ্ত সভাপতি ওবায়দুর রহমান শাহিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক মহিউদ্দিন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) যুগ্ম সম্পাদক মো: দিদারুল আলম দিদার, বাংলাদেশ ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক কাজী বোরহান উদ্দিন, আরটিভির বার্তা সম্পাদক তবিবুর রহমান তালুকদার, দৈনিক নয়া দিগন্তের মফস্বল ডেস্ক ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান, যমুনা টিভির বিশেষ প্রতিনিধি আব্দুল্লাহ তুহিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাবেক সাংগঠনিক সম্পাদক ও জিটিভির বিশেস প্রতিনিধি সাইফুল ইসলাম, ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের (ডিএসইসি) যুগ্ম সম্পাদক মনির আহমাদ জারিফ, রাইজিংবিডির সিনিয়র রিপোর্টার মো: নাজমুল ইসলাম ফারুক, টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশেন (টিসিএ) এর সভাপতি মো: ফারুক হোসেন তানভীর ও এনটিভির সিনিয়র ক্যামেরাম্যান আবু বাকার সিদ্দিক। প্রেস বিজ্ঞপ্তি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com