শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন
শিরোনাম ::
বগুড়া শেরপুরে আগুনে পুড়লো পঁচিশ বিঘা জমির ভুট্টা ইসলামাবাদে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগে মানববন্ধন বীর মুক্তিযোদ্ধার নির্মাণাধীন দোকানে সন্ত্রাসী হামলা বাগেরহাট নানান আয়োজনে মে দিবস পালিত ভালুকা বিশেষায়িত পেঁয়াজ প্রক্রিয়াজাতকরণ ও সংরক্ষণ কেন্দ্র উদ্বোধন বরিশালে জাতীয়তাবাদী শ্রমিকদলের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন কুড়িগ্রামের উলিপুরে ভুট্টা মাড়াইয়ে ব্যস্ত কৃষকেরা, দ্বিগুণ লাভের আশা নগরকান্দায় অগ্নিকান্ডে চারটি দোকান ঘর ভস্মীভূত দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি না হলে গণতন্ত্রের মুক্তি হবে না-কেন্দ্রীয় বিএনপি যুগ্ম মহাসচিব মজিবুর রহমান সরোয়ার গলাচিপায় পুষ্টি সমন্বয় কমিটির সভা ও জাতীয় স্বাস্থ্য ও কল্যাণ দিবস পালিত

মূরাদ নূরের সুরে লোকগান গাইলেন সাব্বির নাসির‘আমারে দিয়া দিলাম তোমারে’

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

খ্যাত কণ্ঠশিল্পী সাব্বির নাসির। এবার নন্দিত কবি অসীম সাহার কথামালায়, মুরাদ নূরের সুরে লোকগান গাইলেন। মুশফিক লিটুর সঙ্গীতায়োজনে ‘টান’ শিরোনামের গানটি বৈশাখে প্রচারিত হবে। টান প্রসঙ্গে সাব্বির নাসির বলেন, গত বছর ফেব্রুয়ারিতে মুরাদ নুরের সুরে, বিশালের কথায়, মুশফিক লিটুর সংগীতায়োজনে গেয়েছিলাম ‘‘আমারে দিয়া দিলাম তোমারে’’। গানটি শ্রোতাদের হৃদয়ে স্থান পেয়েছে, ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। মুরাদ নুর যখন কবি অসীম সাহার গানটি শোনালেন, একটু দ্বিধাগ্রস্থ ছিলাম। কারণ শংকিত ছিলাম এই ভেবে যে এত বড় একজন কবির কথায় প্রাণ প্রতিষ্ঠা করতে পারবতো? যাক, এক বছরের দ্বিধা দ্বন্দ্ব, গবেষণার পর প্রকাশিত হতে যাচ্ছে টান। ভিডিওর পরিচালক ও আর্টিস্ট সারপ্রাইজ রইলো। আশা করছি আমাদের ‘টান’ লোকগান এর ঐতিহ্য ফুটে উঠবে।
সুরকার মুরাদ নূর বলেন, আমি ব্যক্তিগতভাবে লোকগান সৃষ্টি করতে আনন্দ অনুভব করি। বাংলার ঐতিহ্য নিয়ে গর্ব করি। সাব্বির নাসির ও মুরাদ নূর জুটির দ্বিতীয় গান ‘টান’। খুবই যতœ করে সময় নিয়ে গানটি করেছি। আশা নয় বিশ্বাস করি আমাদের এই সৃষ্টিটি প্রশংসনীয় হবে। কবি অসীম সাহা বলেন, নূর আমার বেশকিছু লেখায় সুর করেছে। কথার ভাব অনুযায়ী অসাধারণ সুর করে। সাব্বির এর গায়কী কথা সুরের পূর্ণতা পেয়েছে। এতো ব্যস্ততার পরেও সাব্বির এর লোকগানের প্রেম আমাকে মুগ্ধ করেছে। নূর ও সাব্বির এর জন্য শুভ কামনা।
উল্লেখ্য, সাব্বির নাসিরের গাওয়া আমারে দিয়া দিলাম তোমারে অল্প সময়ে ভাইরাল হয়। দমে দম, আবোল তাবোল, হর্ষ শিরোনামের গানগুলোও বেশ জনপ্রিয় হয়। আসছে বৈশাখে ‘টান’ এর অডিও ভিডিও প্রকাশ হবে সাব্বির নাসিরের ইউটিউব চ্যানেল সহ সকল ডিজিটাল মাধ্যমে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com