শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম ::
জব্দ ব্যাংক অ্যাকাউন্ট খুলতে সাবেক ভূমিমন্ত্রীর রিট আরেক হত্যা মামলায় সাবেক বিচারপতি মানিককে গ্রেফতার দেখানো হয়েছে মানহানির মামলায় খালাস পেলেন তারেক রহমান উৎপাদনে ফিরলো কর্ণফুলী পেপার মিল ২০৫০ সালের মধ্যে ৪ কোটি মানুষের মৃত্যু হবে অ্যান্টিবায়োটিক প্রতিরোধী সংক্রমণে দিল্লিতে মেয়ের সঙ্গে থাকছেন শেখ হাসিনা, দলবল নিয়ে ঘুরছেন পার্কে পিআইবির নতুন ডিজি ফারুক ওয়াসিফ, সাংবাদিক কল্যাণ ট্রাস্টের এমডি এম আবদুল্লাহ ষড়যন্ত্রের ফাঁদে পোশাক শিল্প আইন আপনার হাতে তুলে নেয়ার কারো কোনো অধিকার নেই :স্বরাষ্ট্র উপদেষ্টা সেনাবাহিনীকে ক্ষমতা দেয়ার বিষয়টি পুনর্বিবেচনা করতে বললেন মির্জা ফখরুল

ফিরেই অপূর্ব-তিশার বাজিমাত

বিনোদন ডেস্ক :
  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এক সময়ের দর্শকনন্দিত জুটি জিয়াউল ফারুক অপূর্ব ও নুসরাত ইমরোজ তিশা ফিরেছেন ১৩ বছর পর। তাদের ফেরার খবরে শোবিজমহলে বেশ হৈচৈ শুরু হয়ে যায়। দীর্ঘদিন থেকেই দর্শকরা অপেক্ষা করছিলেন এ জুটির নতুন কাজের। দর্শকদের সেই অপেক্ষার শেষ হলো। ঈদ উৎসবে প্রচারে এসেছে এ জুটির দুটি নাটক ‘রক রবীন্দ্র’ ও ‘অহং’। টেলিভিশনের পর ‘রক রবীন্দ্র’ নাটকটি ইউটিউবেও অবমুক্ত হয়েছে। ফিরেই যেন বাজিমাত করেছেন তারা। অন্তত দর্শক সাড়া এমনটাই বলছে। সেই পুরনো জুটির নতুন কাজ ও নতুন উপস্থাপনে দর্শকরা মুগ্ধ। নাটক ও জুটির প্রশংসায় মশগুল নেটিজেনরা। দীর্ঘদিন পর এ জুটিকে দেখে দর্শকরা ভালোবাসা উগড়ে দিয়েছেন। জানাচ্ছেন, শুভকামনা। সেই সাথে মহিদুল মহিম পরিচালিত ‘রক রবীন্দ্র’ নাটকটি এরইমধ্যে দর্শক মহলে বেশ প্রশংসিত ও জনপ্রিয়তা পেয়েছে। একদিনেই ছাড়িয়েছে মিলিয়ন ভিউ।
এ জুটি ও নাটকটি সম্পর্কে জানাতে গিয়ে ভক্তমহলে বেশ আলোড়ন সৃষ্টি হয়। একজন লিখেন, দীর্ঘ ১২/১৩ বছর পর আমাদের প্রিয় জুটি অপূর্ব ও তিশার প্রত্যাবর্তনে আমরা যারপনাই অনেক বেশি খুশি। ফিরেই উপহার দিলেন খুব সুন্দর মিষ্টি রোমান্টিক কমেডি নাটক। অন্য একজন লিখেন, মহিদুল মহিম পরিচালিত ‘রক রবীন্দ্র’ দেখে বেশ ভালো লাগলো। রবীন্দ্রসংগীতের সঙ্গে রক জমে পুরো ক্ষীর। অপূর্ব-তিশা জুটির রসায়নও চমৎকার লেগেছে। মনেই হয়নি যে ১৩ বছর পর কাজ করেছে। আরও একজন লিখেন, সত্যি বলতে যেদিন থেকে শুনেছি তারা দুজন আবার একসাথে পর্দায় ফিরছে, সেদিন থেকেই তাদের করা সুপারহিট কাজগুলো পুনরায় দেখা শুরু করি। দীর্ঘ বিরতির পরও কোন পার্থক্য খুঁজে পেলামনা। সেই আগের কাজগুলোতে তারা যেভাবে মুগ্ধতা ছড়িয়েছে তাদের অভিনয় দক্ষতায়। রক রবীন্দ্র নাটকটিতে দেখার পরও সেই পুরনো অভিনয় দক্ষতার প্রমাণ পেলাম আরও একবার। অভিনন্দন প্রিয় জুটি, ভবিষ্যতে আরও কাজ চাই আপনাদের কাছে।
ধন্যবাদ মহিম ভাইয়া চমৎকার একটি কাজ উপহার দেওয়ার জন্য, এই জুটি নিয়ে আরও কাজ আশা করছি। দর্শকদের এমন সাড়ায় উচ্ছ্বসিত নির্মাতা মহিদুল মহিম বলেন, অপূর্ব ভাইয়ার সঙ্গে আমার অনেক কাজ করা হলেও তিশা আপুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ ছিলো। আমার সব সময় চেষ্টা থাকে দর্শকদের ভাল কিছু উপহার দেবার। আলহামদুলিল্লাহ দর্শকদের খুবই ভালো সাড়া পাচ্ছি। সবারই কাজটি খুব পছন্দ হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com