বুধবার, ০২ অক্টোবর ২০২৪, ০৮:২২ অপরাহ্ন
শিরোনাম ::
কিশোরগঞ্জে ভাসমান সবজি চাষে লাভবান হচ্ছেন কৃষকরা চৌদ্দগ্রামে আদালতের নির্দেশ অমান্য করে জোরপূর্বক সীমানা প্রাচীর নির্মাণের অভিযোগ কালিয়ায় কন্যা শিশু দিবস পালিত ১০ম গ্রেড বাস্তবায়নের দাবিতে সহকারী শিক্ষকদের মানববন্ধন তারাকান্দায় ১০ গ্রেডে উন্নীতের দাবিতে শিক্ষকদের মানববন্ধন ও স্মারকলিপি কালীগঞ্জে বিদ্যালয়ে পাঠদান বন্ধ রেখে শিক্ষকদের মানববন্ধন : মিশ্র প্রতিক্রিয়া ডিমলা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মিলন সম্পাদক পাভেল কালের বিবর্তনে বিলুপ্তির পথে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী কাচারি ঘর মানিকগঞ্জে সাড়ে ৪লাখ ছাগলের বিনামূল্যে টিকাদান কর্মসূচী শুরু আন্দোলনে নিহত নয়নকে বীরের মর্যাদা দেয়া হবে-দুলু

আমাকে কমান্ডো স্টাইলে হত্যার ষড়যন্ত্র চলছে: জিএম শফিউল আজম

নিজস্ব প্রতিবেদক:
  • আপডেট সময় সোমবার, ১১ অক্টোবর, ২০২১

‘আমাকে পরিকল্পিতভাবে কমান্ডো স্টাইলে হত্যার ষড়যন্ত্র করা হচ্ছে’- এমন অভিযোগ করে নিজের নিরাপত্তা চেয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করেছেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের ১ নম্বর সাংগঠনিক সম্পাদক জিএম শফিউল আজম লেনিন। তিনি লিখেছেন, রোববার)সন্ধ্যায় আমি আমার নিজ ইউনিয়ন শ্যামনগরের গাবুরায় ইউপি নির্বাচনকে সামনে রেখে দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়কালে পুলিশের একটি সশস্ত্র দল মোটরসাইকেলে এসে আমাকে খুঁজতে থাকে।
শফিউল আজম লেনিন রোববার রাতে তার ফেসবুক আইডিতে এই বিষয়টি তুলে ধরেছেন। এরপর বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হয়ে যায়। শফিউল আজম লেনিন তার ফেসবুক আইডিতে লিখেন, আমি আজ (রোববার) সন্ধ্যায় গাবুরা ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে ইউপি নির্বাচন উপলক্ষে নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করছিলাম। এ সময় ১৫-১৬টি মোটরসাইকেল এসে পুলিশের পোশাক পরিহিত ২৫-৩০ জন সশস্ত্র সদস্য আমাকে খুঁজতে থাকে। তিনি বলেন, আমার বিশ্বাস এটি আমাকে পরিকল্পিতভাবে হত্যার ষড়যন্ত্র। আমি প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে আমার নিরাপত্তা দাবি করছি।
এ বিষয়ে জানতে চাইলে শ্যামনগর থানার ওসি ওয়াহিদ মোর্শেদ জানান, দুর্গাপূজা উপলক্ষে পুলিশের একটি টিম জননিরাপত্তার জন্য বিভিন্ন স্থানে ঘুরে বেড়াচ্ছে। একইসঙ্গে পূজামণ্ডপ এলাকায় আমরা নজরদারি করছি। তিনি বলেন, আমাদের চলাফেরার মুখে কেউ যদি আতঙ্কিত হয়ে মিটিং ছেড়ে পালিয়ে যায় সেটি তার বিষয়। রোববারের পুলিশ টিমের অভিযানে আমরা কাউকে খুঁজিনি বা কাউকে গ্রেফতারেরও চেষ্টা করিনি। ফেসবুকে কে কী স্ট্যাটাস দিল, সেটা আমার জানার বিষয় নয়। তবে এ বিষয়ে জানার জন্য চেষ্টা করা হলেও জিএম শফিউল আজম লেনিনকে মোবাইল ফোনে পাওয়া যায়নি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com