শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৪:৩৪ অপরাহ্ন

বাড়ি ফেরা হলো না ৫ ভাইয়ের

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

কক্সবাজারের চকরিয়ায় বাবার জন্য শ্রাদ্ধ দিয়ে বাড়ি ফেরার সময় রাস্তা পার হতে গিয়ে পিকআপ ভ্যানের চাপায় ৫ ভাই নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। গতকাল মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট সোয়াজানিয়া এলাকায় এ ঘটনা ঘটে। চকরিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গণি বিষয়টি নিশ্চিত করেছেন।
ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, দশ দিন আগে বাবা সরোজ সুশীল মারা যান। গতকাল মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ছিলো তার শ্রাদ্ধ। ধর্মীয় রীতি অনুযায়ী গতকাল মঙ্গলবার ভোর ৫টার দিকে তার সাত ছেলে ও মেয়ে শ্রাদ্ধ করতে হাসিনা পাড়া রাস্তার মাথায় যান। শ্রাদ্ধ শেষে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন তারা। এ সময় একটি দ্রুতগামী পিকআপ এসে তাদের চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই ৪ ভাই মারা যান। এছাড়া বিকেল সাড়ে ৪টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের আইসিইউতে মারা যান তাদের আরো এক ভাই। নিহতরা হলেন- মালুমঘাট এলাকার সুরেশ চন্দ্র সুশীলের (মৃত) ছেলে ডা. অনুপম সুশীল (৪৬), চম্পক সুশীল (৩০), নিরুপম (৪০), দীপক সুশীল (৩৫) এবং স্মরণ সুশীল (২৪)। আহতরা হলেন- রক্তিম সুশীল (৩৫), প্লাবন সুশীল (২৪) ও হীরা সুশীল (২৭)। মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাফায়েত হোসেন বলেন, ভোরে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের সুরেশ চন্দ্র শীলের সাত ছেলে দুই মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পূজা দিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপভ্যান তাদের চাপা দিলে এ ঘটনা ঘটে। পুলিশ পিকআপটি জব্দ করেছে। তবে চালক পালিয়ে যায়। চালককে আটকের চেষ্টা চলছে।
ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুল ইসলাম আদর বলেন, নিহত ৫ সহোদরের সৎকার করার জন্য ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে সব ব্যবস্থা করা হচ্ছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com