শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৫৮ অপরাহ্ন
শিরোনাম ::
পতিত আ’লীগ সরকারের কবল থেকে ভিক্ষুকরাও রেহাই পায় নাই : ডা. শফিকুর রহমান জাতির মুক্তির জন্য ঐক্যবদ্ধ থাকার বিকল্প নেই : তারেক রহমান ব্যবসায়ী ওয়াদুদ হত্যা: সাবেক ডিসি মশিউর সাত দিনের রিমান্ডে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত দেশবাসী তারেক রহমানের নেতৃত্বে নতুন বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখছে ফোন নম্বর মুখস্থ থাকাই কাল হলো তোফাজ্জলের? আরও কিছু সংস্কার কমিশন করার পরিকল্পনা আছে : নাহিদ মুসল্লিদের প্রতিরোধের মুখে স্বৈরাচারী হাসিনার নিযুক্ত খতিব রুহুল আমিনের পলায়ন আইন নিজের হাতে তুলে নেয়া দেশের জন্য অশনিসংকেত: অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার সারা দেশে ৯৭ প্রতিষ্ঠানকে জরিমানা

টঙ্গীতে যুগান্তর স্বজন সমাবেশের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বশির আলম টঙ্গী (গাজীপুর) :
  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২

গাজীপুরে টঙ্গীতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে স্বজন সমাবেশের উদ্যোগে দৈনিক যুগান্তর ও স্বজন সমাবেশ এর-২২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে রবিবার সন্ধ্যায় বড় দেওড়াস্থ ৫৩ নং ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয়ে সভাকক্ষে আলোচনা সভা, কেক কাটা, দোয়া মাহফিলের আয়োজন করা হয়। অনুষ্ঠানের শুরুতে যুগান্তরের প্রতিষ্ঠাতা যমুনা গ্রুপের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপর তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এ ছাড়াও যুগান্তরের প্রকাশক ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, সম্পাদক সাইফুল আলম ও বিভাগীয় সম্পাদক হিমেল চৌধুরীর দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় দোয়া করা হয়।
যুগান্তর স্বজন সমাবেশ টঙ্গী শাখার সভাপতি সাংবাদিক অলিদুর রহমান অলির সভাপতিত্বে ও সহ সভাপতি বশির আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- গাজীপুর সিটি করপোরেশন ৫৩ ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ সোলেমান হায়দার। এতে উপস্থিত ছিলেন টঙ্গী প্রেসক্লাবে সিনিয়র সদস্য বীর মুক্তিযোদ্ধা ওয়াজ উদ্দিন, টঙ্গী থানা প্রেসক্লাবে সহ সভাপতি রোমান শেখ, সমাজ কর্মী ডাঃ নয়ন পাটোয়ারী, সাংবাদিক আশিকুর রহমান, জসিম উদ্দিন, জাফর আলী, অভিযাত্রার পরিচালক হাজী মনিরুজ্জামান, বাইজীদ বোস্তামী মুরাদ, আহমেদ মাঝি, লিটন সিকদার, স্বজন লিটন মিয়া, নুর নাহার রিতু হাওলাদার, জাহিদ হাসান জনি, হাজী আঃ রশিদ, জয় চৌধুরী, সুজন, সোহাগ প্রমুখ। অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন স্বজনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান। শেষে উপস্থিত সবার মাঝে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক বিতরণ করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com