শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

নান্দাইলে ৩৪৩০ শিশুদের সমন্বিত জন্মদিন উদযাপন ও শিক্ষা উপকরণ বিতরণ

আল-আমিন কাজল (নান্দাইল) ময়মনসিংহ :
  • আপডেট সময় শনিবার, ১৫ জুলাই, ২০২৩

ময়মনসিংহের নান্দাইলে কমন বার্থডে বাউনব্যাগ প্রোগ্রাম সেলিব্রিশনের মাধ্যমে হতদরিদ্র নিবন্ধিত ৩ হাজার ৪শত ৩০ জন শিশুদের সমন্বিত জন্মদিন উদযাপন ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।
বুধবার (১২ জুলাই) নান্দাইল উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ কার্যক্রম উদ্ধোধন করেন স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আবেদীন খান তুহিন। নান্দাইল ওয়ার্ল্ড ভিশন এপি এরিয়া ম্যানেজার সুমন রুরামের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) এটিএম আরিফ, সাংবাদিক এনামুল হক বাবুল, আলম ফরাজী প্রমুখ। অনুষ্ঠানে নিবন্ধিত ৩ হাজার ৪শত ৩০ জন শিশুদের শিক্ষা উপকরণ ছাতা, স্কুল ব্যাগ, সাবান, ড্রয়িং বুক ও কালার প্রেন্সিল বিতরণ করা হয়।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com