বুধবার, ২৬ জুন ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
শিরোনাম ::
অপসোনিন ফার্মা আয়োজিত জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজে বৃক্ষরোপণ তিস্তা সেচ ক্যানেলের ধারে পড়ে থাকা মাইন সদৃশ বোমা উদ্ধার গজারিয়া প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ নদী দূষণের বিরূপ প্রভাব, হালদায় ভেসে উঠল ১০ কেজি ওজনের মৃত রুই মাছ ফরিদপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার সালিশের মাধ্যমে মামলা কমানো সম্ভব: প্রধান বিচারপতি বিদায় নিলো অস্ট্রেলিয়াও: বাংলাদেশকে হারিয়ে সেমিফাইনালে আফগানিস্তান মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা সর্বজনীন পেনশন: ছুটির পর ফের অর্ধদিবস কর্মবিরতিতে ঢাবি শিক্ষকরা পরীমণির সঙ্গে ‘অবৈধ সম্পর্ক’, চাকরি হারাচ্ছেন এডিসি সাকলায়েন

এশিয়া কাপের দল ঘোষণা শনিবার

স্পোর্টস ডেস্ক:
  • আপডেট সময় শনিবার, ১২ আগস্ট, ২০২৩

এশিয়া কাপ শুরু ৩০ আগস্ট। তার আগে দলগুলোকে এশিয়া কাপের স্কোয়াড ঘোষণার সময়সীমা বেঁধে দেওয়া হয়েছে ১২ আগস্ট। বাংলাদেশ নির্দিষ্ট সময়সীমার শেষ দিনই দল ঘোষণা করবে।
এরই মধ্যে নতুন ওয়ানডে অধিনায়ক বেছে নিয়েছে বিসিবি। সাকিব আল হাসান এশিয়া কাপ ও বিশ্বকাপে দলকে নেতৃত্ব দেবেন। আগে থেকেই টেস্ট আর টি-টোয়েন্টির অধিনায়ক ছিলেন সাকিব। এখন থেকে তিনি তিন ফরম্যাটের নেতা। এদিকে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানিয়েছেন, এশিয়া কাপের জন্য শনিবার বাংলাদেশ দল ঘোষণা করা হবে। দল কেমন হবে তার ইঙ্গিত অবশ্য দেননি বিসিবি প্রধান। তবে সবার মনে কয়েকটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। যার মধ্যে সবচেয়ে বড় প্রশ্ন-মাহমুদউল্লাহ রিয়াদের ফেরা নিয়ে। এছাড়া ওপেনিংয়ে তামিম ইকবালের বিকল্প কে হবেন, সেটাও দেখার।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com