রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
নেত্রকোনায় বোরো ফসলের বাম্পার ফলনে কৃষকদের মুখে হাঁসি উন্নয়ন করাই আমার একমাত্র মিশন ও ভিশন-মহিউদ্দিন মহারাজ, এমপি ফটিকছড়িতে এক বৈদ্যকে দা, দিয়ে কুপিয়ে হত্যা, অভিযুক্ত গ্রেফতার বোয়ালমারীতে ফসলের ক্ষতি করে চলছে ব্যাটারি প্রসেসিং ইন্ডাস্টি বরিশালে আল্লাহর রহমত কামনায় ইসতেসকার নামাজ আদায় জলঢাকায় পৌর উপ নির্বাচনকে ঘিরে স্থানীয় এমপির বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন বরিশালে পানির স্তর নেমে যাওয়ায় চাপকলে উঠছে না পানি সাংবাদিক নাদিম হত্যাকারীরা জামিনে এসে পরিবারকে হুমকি দিচ্ছে, ১০ মাসেও আটক হয়নি মূল খুনি মাধবদীতে চাহিদা বেড়েছে তরমুজের, ক্রেতা কম ডাবের হাসপাতালে ডাক্তার উপস্থিত না থাকলেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে-স্বাস্থ্যমন্ত্রী

সাতক্ষীরায় জামায়াতের কেন্দ্রীয় নেতা মুহাদ্দিস খালেক গ্রেপ্তার

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২০ আগস্ট, ২০২৩

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও সাতক্ষীরা জেলা জামায়াতের সাবেক আমির মুহাদ্দিস আব্দুল খালেককে নাশকতার মামলায় গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার (১৮ আগস্ট) সাতক্ষীরা সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামের নিজ বাড়ির পার্শ্ববর্তী ঈদগাহের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
মুহাদ্দিস আব্দুল খালেক সাতক্ষীরা সদর উপজেলার ধলবাড়িয়া গ্রামের মৃত আফতাব উদ্দিন সানার ছেলে।
ধলবাড়িয়া গ্রামের বাসিন্দা জামালউদ্দিন জানান, শুক্রবার স্থানীয় মসজিদে জুমার নামাজ শেষে ঈদগাহের পাশ দিয়ে হেঁটে বাড়ি ফিরছিলেন এই জামায়াত নেতা। এ সময় একদল পুলিশ তাকে ধরে নিয়ে যায়।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম জানান, ১ আগস্ট সকালে জামায়াতে ইসলামীর সদস্যরা পূর্বপরিকল্পিত ভাবে সাতক্ষীরা শহরের আমতলা এলাকায় বিক্ষোভ মিছিল করে নারকেলতলা এলাকায় সরকারি বীজভবনে ইটপাটকেল নিক্ষেপ করে। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন বাদী হয়ে আটক ৩২ জনসহ ৭৫ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ২৫০ জনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় আবদুল খালেক ৩৬ নম্বর আসামি। তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আবদুল খালেক জানিয়েছেন, তার বিরুদ্ধে ৪২টি নাশকতার মামলা রয়েছে। তবে অধিকাংশ মামলায় তিনি জামিনে রয়েছেন।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com