বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

জলঢাকায় জাতীয় পার্টির সভা

রিয়াদ ইসলাম জলঢাকা :
  • আপডেট সময় সোমবার, ২ অক্টোবর, ২০২৩

আগামী ০৭ই অক্টোবর জাতীয় পার্টি নীলফামারী জেলা শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ও আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সফল করার লক্ষ্যে প্রস্তূতি মুলক সভা করেছে জলঢাকা উপজেলা জাতীয় পার্টি। উপজেলা ও পৌর জাতীয় পার্টির যৌথ আয়োজনে গতকাল সকালে জাতীয় পার্টির কার্যালয় সংলগ্ন রাজ্জাকের মিল চাতালে এ প্রস্তূতি মুলক সভা অনুষ্ঠিত হয়। উপজেলা জাতীয় পার্টির যুগ্ন-আহবায়ক তহমিদার রহমান মিলনের সঞ্চালনায় প্রস্তূতি মুলক সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বরিশাল বিভাগের অতিরিক্ত মহাসচিব ও জলঢাকা উপজেলা জাতীয় পার্টির সভাপতি সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল (অবঃ) এমপি। প্রধান বক্তা হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাইদার রহমান বুলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি আব্দুল্লাহ্ হেল বাকী, পৌর জাতীয় পার্টির সভাপতি আনিচুর রহমান যাদু, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম প্রিন্স। এ সময় বক্তব্য রাখেন ডাউয়াবাড়ির সাবেক ইউপি চেয়ারম্যান রোকনুজ্জামান খোকন, কৈমারী ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি রেজাউল করিম বাবু, যুব সংহতির সভাপতি বাবলুর রহমান বাবলু, জাকির হোসেন হাসু, উপজেলা সেচ্ছাসেবক পার্টির সভাপতি আসাদুজ্জামান আজাদ, তহিদুল ইসলাম, খন্দকার জিনাত রায়হান, জাহাঙ্গীর আলম, মীরগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি রেজাউল করিম মাকু প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা জাতীয় পার্টির সভাপতি সংসদ সদস্য মেজর রানা মোহাম্মদ সোহেল এমপি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৪-নীলফামারী ০৩ সংসদীয় আসন জলঢাকা থেকে আবারো আমি নির্বাচন করবো ইনশ্বা আল্লাহ্। আপনারা আমাকে ইতিপূর্বে স্বতঃস্ফূর্ত ভাবে সার্বিক সহযোগিতা করেছেন। এবারেও আপনাদের সার্বিক সহযোগিতা কামনা করবো। এ সময় তিনি আস্বস্ত করে বলেন, ভুলত্রুটির উর্ধে মানুষ নয়। আমিও তার ব্যতিক্রম কিছু নই। আপনাদের ভোটে আবার নির্বাচিত হলে জলঢাকাকে আমুল পরিবর্তন করবো এবং অসমাপ্ত কর্মপরিকল্পনা গুলো সম্পুর্ন করার চেষ্টা করবো ইনশ্বা আল্লাহ্।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com