রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪২ অপরাহ্ন
শিরোনাম ::
সুনামগঞ্জের ধোপাজান নদীতে বালিপাথর লুটতরাজ বন্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমাবেশ কেশবপুরে বিশ্ব শিশু দিবস পালন ও শিশু অধিকার সপ্তাহের উদ্বোধন শ্রীপুরে আদালতের নিষেধাজ্ঞা লঙ্ঘন করে বাড়ি নির্মাণের অভিযোগ ভালুকায় বন বিভাগের রেঞ্জ কর্মকর্তা ও বিট কর্মকর্তার বিচারের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ঈশ্বরগঞ্জে স্কুলছাত্র রাব্বি হত্যাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কালীগঞ্জে এক রাতে ৯ গরু চুরি ভুক্তভোগী খামারীদের আহাজারী কলমাকান্দায় দশম গ্রেডের দাবীতে শিক্ষকদের মানববন্ধন নেত্রকোণা পৌরসভার সড়কে খানাখন্দ দুর্ভোগে পথচারীরা ত্রিশালে শহীদ ও আহতের পরিবারকে আর্থিক সহায়তা প্রদান লামায় চাঁদাবাজের বিরুদ্ধে ব্যবসায়ীদের সংবাদ সম্মেলন

ফটিকছড়ির কাঞ্চননগরে জোর পূর্বক দোকান ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ

আলমগীর নিশান (ফটিকছড়ি) চট্টগ্রাম
  • আপডেট সময় রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

ফটিকছড়ির কাঞ্চননগরে জোর পূর্বক একটি দোকান ঘর ভেঙ্গে ফেলার অভিযোগ উঠেছে। শনিবার সকাল ১০টায় সুন্দর শাহ আওলিয়া মাজারের দক্ষিন পার্শে শাহ সুন্দর পাড়ার এই ঘটনা ঘটে। ২২ শে অক্টোবর রবিবার এ ব্যাপারে মানিকপুর মৃত আবু তাহের মিস্ত্রির ছেলে বখতিয়ার হোসেন প্রকাশ নাসিম, দক্ষিন কাঞ্চননগর করম আলী তালুকদার বাড়ির বদিউল আলম তালুকদার, তার ছেলে মোজাম্মেল তালুকদার, শাকা তালুকদার, মৃত আহম্মদ গনির ছেলে ফিরোজ ও গোলাব মুস্তাফাকে বিবাদী করে কাঞ্চননগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বরাবর একটি অভিযোগ দায়ের করেন? অভিযোগে দোকান ঘরের মালিক বখতিয়ার হোসেন প্রকাশ নাসিম জানান, বিগত ৭/৮ বছর যাবত দোকানে ব্যবসা করে আসছি। আমার অনু-পস্থিতিতে হঠাৎ শনিবার সকাল ১০ টায় অভিযুক্তরা দেশীয় অস্ত্র-সস্র নিয়ে সন্ত্রাসী কায়দায় আমার দোকান ঘর ভাংচুর করে। আমার দোকানে থাকা মালামাল তচনচ করে পেলে। দোকানে থাকা আমার একটি টিভি, মোবাইল সেটসহ প্রায় ২/৩ লক্ষ টাকার মালামাল গাড়ী করে নিয়ে যায়? পরে আমি বাগান থেকে কাজ সেরে আসার পর দোকান ঘর ভাঙ্গা ও তচনচ অবস্থায় দেখে অভাক হয়ে যায়? বিষয়টি স্থানীয় ইউপি সদস্যকে জানালে তারা আমাকে আইনের আশ্রয় নিতে পরামর্শ দেয়? তিনি আরো জানান, আমি স্ত্রী ও ৩ পুত্র সন্তান নিয়ে এখন অসহায় অবস্থায় দিনাতিপাত করছি? অভিযুক্তরা বিএনপির দাপট দেখিয়ে আমাকে বিভিন্নভাবে হুমকি-দমকী দিয়ে যাচ্ছে। আমি এর সুষ্টু বিচার দাবী করছি। প্রত্যক্ষদর্শী পার্শ্ববর্তী দোকানদার আবুল বশর বলেন, হঠাৎ করে সিএনজি ও মোটর সাইকেল করে দা-খন্তা নিয়ে একজন মুরব্বীসহ বেশ কয়েকজন লোক এসে ১০ মিনিটের মধ্যে দোকানটি ভাংচুর করে চলে যায়।
তাদেরকে দোকানের পার্শ্ববর্তী গাছ গুলো না কাটতে অনুরোধ করলেও তারা তা মানেনি। এদিকে অভিযোগের ব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মোজাম্মেল তালুকদার জায়গাটি তাদের বাদী করে বলেন, বখতিয়ার ২০২০ সালে আমাদের কাছ থেকে জায়গাটি প্রতি বছর ২ হাজার টাকায় খাজনায় ভাড়া নেয়? ভাংচুরের বিষয়টি অস্বীকার করে তিনি বলেন আমাদের জায়গায় আমরা পাকা দোকান নির্মান করব তাই এটা সংস্কার করার জন্য ভেঙ্গে পেলেছি? এছাড়াও টাকা নেয়ার বিষয়টি মিথ্যা বলে জানান তিনি। এ ব্যাপারে জানতে স্থানীয় ইউপি সদস্য কাজি আইয়ুব বলেন, এভাবে দোকানঘর ভাংচুর করে তারা অন্যায় করেছে? বিষয়টি আমি সরেজমিনে দেখেছি। আগামী মঙ্গলবার এ ব্যাপারে পরিষদে বৈঠক হবে বলে জানান তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com