শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

সুখবর দিলেন শাকিব খান

বিনোদন ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

গতকাল ৩ নভেম্বর ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান সুখবর দিলেন তার সোশ্যাল মিডিয়ায়। সুখবরের কারণ হচ্ছে তার এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘প্রিয়তমা’। সিনেমাটি ভারতে আজ শুক্রবার মুক্তি পাচ্ছে। এটি শাকিবের ওপার বাংলা তথা ভারতীয় বাংলাভাষী ভক্তদের জন্য নিঃসন্দেহে সুখবর।
শুধু কী তাই! এটি বাংলাদেশের সিনেমা ইন্ডাস্ট্রির জন্য আনন্দবার্তা ও সুখবর। কারণ বাংলাদেশের একটি সিনেমা দেখার জন্য ভারতের দর্শকরা অপেক্ষা করেছেন। অন্যদিকে ভারতের মতো বিশাল বাজারের একটি দেশে বাংলাদেশের সিনেমা মুক্তির খবর গৌরবেরও বটে। বাংলাদেশের ‘প্রিয়তমা’ সিনেমাটি ভীষণ জনপ্রিয়তা পাওয়ার ঢেউ আচড়ে পড়ে ওপার বাংলার শোবিজ অঙ্গনেও। এছাড়া ওপার বাংলার দর্শকপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল এ সিনেমায় অভিনয় করায় চলচ্চিত্রটি নিয়ে ভরাতীয় সিনেমা দর্শককের মাঝে তুমুল আগ্রহের জন্ম দেয়। সবমিলিয়ে ওপার বাংলার দর্শকদের জন্য এটি অনেক বড় সুখবর। সেই সঙ্গে যারা এতোদিন সিনেমাটি দেখার জন্য মুখিয়ে ছিলেন, তাদের অপেক্ষার প্রহরও শেষ হলো।
শাকিব খান আজ (৩ নভেম্বর) তার ফেসবুক পেজে ভারতীয় সিনেমাপ্রেমীদের জন্য এ সুখবরটি দেন। ভারতে ‘প্রিয়তমা’ মুক্তির প্রসঙ্গে শাকিব তার স্ট্যাটাসে লেখেন, আজ ভারতে মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। সেখানকার বাংলা ভাষাভাষী সবাইকে সিনেমাটি দেখার আমন্ত্রণ রইলো।
স্ট্যাটাসের মন্তব্যের ঘরে আরও জানানো হয়, দেশ-বিদেশের সবার ভালোবাসায় সিক্ত হয়ে ৩ নভেম্বর (শুক্রবার) কলকাতা, আসাম, ত্রিপুরায় মুক্তি পাচ্ছে ‘প্রিয়তমা’। ত্রিপুরার হলের তালিকা পরে জানানো হবে! কলকাতার কিছু মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে নভেম্বরের ১০ তারিখ। ‘প্রিয়তমা’ সিনেমাটি আপতত ভারতের পশ্চিমবঙ্গ ও আসামের ৩০টির বেশ সিনেমা হলে মুক্তি পাচ্ছে। শাকিব তার স্ট্যাটাসের সঙ্গে একটি হল লিস্টও প্রকাশ করেছেন। এতে লেখা রয়েছেন কোন প্রেক্ষাগৃহে এটি মুক্তি পাচ্ছে।
২০১৭ সালের নভেম্বরে চিত্রনায়ক শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মস থেকে ‘প্রিয়তমা’ নামে নতুন একটি সিনেমার ঘোষণা দেওয়া হয়। এরপর থেকে প্রায় প্রতিবছরই সিনেমাটি নিয়ে কথা হয়। কিন্তু ঘোষণার পর প্রায় ৬ বছরেও শুরু হয়নি এর কাজ। সেসব অনিশ্চয়তা পেরিয়ে অবশেষে শুটিংয়ে সিনেমাটি। এটি পরিচালনা করছেন হিমেলে আশরাফ। ‘প্রিয়তমা’র কাহিনি লিখেছেন ফারুক হোসেন। পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্য ও সংলাপ যৌথভাবে করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ। সিনেমাটি প্রযোজনা করছে আরশাদ আদনান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com