বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম ::
তীব্র গরমে কালীগঞ্জে বেঁকে গেছে রেললাইন, ট্রেন চলাচল স্বাভাবিক মেলান্দহ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হাজী দিদার পাশা জনপ্রিয়তায় এগিয়ে শ্রীপুর পৌরসভার উদ্যোগে খাবার পানি ও স্যালাইন বিতরণ অভিবাসী কর্মীদের পুনঃএকত্রীকরণে কর্মশালা রায়পুরায় উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থিতা ঘোষণা আলী আহমেদের কমলগঞ্জের মিরতিংগা চা বাগানে অবস্থান কর্মসূচি ও প্রতিবাদ সভা অব্যাহত পলাশবাড়ীতে প্রচন্ড গরমে ঢোল ভাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে তরমুজ বিতরণ জুড়ীতে টিলাবাড়ি ক্রয় করে প্রতারিত হওয়ার অভিযোগ আনারসের পাতার আঁশ থেকে সিল্ক কাপড় তৈরির শিল্পকে সর্বাত্মক সহযোগিতা করা হবে-সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপু মনি রাউজানে পথচারীদের মাঝে যুবলীগের ফলমূল ও ছাতা বিতরণ

রাগের মাথায় সঙ্গীকে যে কথা ভুলেও বলবেন না

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

দাম্পত্য কিংবা ভালোবাসার সম্পর্কে ঝগড়া কমবেশি সবারই হয়ে থাকে। তাই বলে ঝগড়ার সময় রাগের মাথায় এমন কিছু বলা উচিত নয়, যা দাম্পত্য সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। অনেকেই রাগের মাথায় ঝগড়ার সময় সঙ্গীকে আজেবাজে অনেক ধরনের কথা বলে ফেলেন। যা একেবারেই উচিত নয়। চলুন তবে জেনে নেওয়া যাক, কোন কথাগুলো বলা উচিত নয় ঝগড়ার সময়- অনেকেই ঝগড়ার সময় সঙ্গীকে বলে বসে, ‘তুমি আসলে কোনো কাজেরই নও’। সেক্ষেত্রে সঙ্গী মনে কষ্ট পেতে পারেন। এমন কথা ভুলেও সঙ্গীকে বলবেন না।
ব্রেকআপ বা ডিভোর্সের কথা: ঝগড়ার সময় রাগের মাথায় ব্রেকআপ বা ডিভোর্সের কথা বলে ফেলেন কেউ কেউ। এ ধরনের কথাবার্তার কারণে কিন্তু সত্যিই সম্পর্ক ভেঙে যেতে পারে। তাই এমন কথা একেবারেই নয়।
সঙ্গীর উপর দোষ চাপানো: একে অন্যকে দোষারোপ করা কিংবা নিজের দোষ সঙ্গীর উপর চাপানো ও সেই কথা ঝগড়ার সময় টেনে আনাও মোটেই উচিত নয়। বরং সমস্যার কথা সঙ্গীকে ভালো করে বলুন। তিনি নিশ্চয়ই বুঝবেন। আপনি কোনো সমস্যায় পড়লে, তা না লুকিয়ে বরং সঙ্গীকে জানান। তুমি বুঝবে না বলে সঙ্গীকে অবহেলা করবেন না।
ছোট কথা থেকেই ঝগড়া শুরু হয়, আর তা পরবর্তী সময়ে বড় আকার নেয়। কোনো বিষয় নিয়েই বেশি বাড়াবাড়ি করা উচিত নয়। বরং সমস্যার বিষয়টি নিয়ে সঙ্গীর সঙ্গে আলোচনা করে সমাধান করুন।
সূত্র: বেস্টলাইফ অনলাইন




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com