মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

আবদুল আউয়াল মিন্টুর গ্রামের বাড়িতে হামলা, গাড়িতে আগুন

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর দাগনভূঞা পৌর শহরের আলাইয়ারপুরে গ্রামের বাড়িতে হামলা চালিয়েছে ও গাড়িতে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। গত সোমবার (২৭ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার দিবাগত রাত ১টার দিকে পৌরসভার আলাইয়ারপুর মিন্টুর গ্রামের বাড়িতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় মিন্টু গার্ডেনের সামনে দাঁড়িয়ে থাকা একটি প্রাইভেটকারে আগুন ধরিয়ে দেয় তারা। পরে ফেনী থেকে ফায়ার সার্ভিস আসার আগেই গাড়িটির পুরো অংশ পুড়ে যায়। ফেনী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের ওয়্যারহাউজ ইন্সপেক্টর ওয়াসি আজাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়েছি। আগুনে একটি গাড়ির পুরো অংশ পুড়ে গেছে।
এ ঘটনায় আওয়ামী লীগকে দায়ী করে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টুর বাড়িতে আওয়ামী লীগের সন্ত্রাসীরা বোমা হামলা ও গাড়িতে অগ্নিসংযোগ করেছে। তার ছোট ভাই জেলা বিএনপির সদস্য ও দাগনভূঞা উপজেলা বিএনপির সভাপতি আকবর হোসেনের স্ত্রী উপজেলা বিএনপির সহ-সভাপতি শাহীন আকবর ও তার সন্তানদের হত্যার উদ্দেশ্যে তারা এ হামলা করেছে।
অভিযোগ প্রসঙ্গে দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগ সভাপতি কামাল উদ্দিন বলেন, হামলা বা অগ্নিসংযোগের ঘটনায় আওয়ামী লীগ নেতাকর্মীদের জড়িয়ে যে অভিযোগ আনা হয়েছে সেটি ভিত্তিহীন ও বানোয়াট। আমাদের নেতাকর্মীরা এধরনের কোন কাজে সম্পৃক্ত নয়। দাগনভূঞা থানার উপপরিদর্শক মোহাম্মদ রাশেদুল হক বলেন, এ ঘটনায় মঙ্গলবার (২৮ নভেম্বর) দুপুর পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। এ ঘটনায় পুলিশের তদন্ত চলমান রয়েছে। এর আগে শনিবার (২৫ নভেম্বর) বিএনপির ডাকা অবরোধের সমর্থনে দাগনভূঞা তুলাতুলী এলাকায় উপজেলা বিএনপির সভাপতি আবদুল আউয়াল মিন্টুর ভাই আকবর হোসেনের নেতৃত্বে একটি মশাল মিছিল করা হয়। মিছিল শেষে যুবলীগ-ছাত্রলীগের নেতাকর্মীরা আকবরকে ঘেরাও করে পুলিশে সোপর্দ করে। পরে ফেনী মডেল থানায় দুটি ও দাগনভূঞা থানায় পুলিশের দায়ের করা একটি মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে কারাগারে পাঠানো হয়েছে।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com