শুক্রবার, ১৭ মে ২০২৪, ১১:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম ::
বিশ্বমানের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি সেবা নিশ্চিত করতে সংশ্লিষ্ট সকলকে এগিয়ে আসতে হবে : রাষ্ট্রপতি রাসূল (সা.)-এর সীরাত থেকে শিক্ষা নিয়ে দৃঢ় শপথবদ্ধ হয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে—ড. রেজাউল করিম চৌদ্দগ্রামে বাস খাদে পড়ে নিহত ৫, আহত ১৫ চাহিদার চেয়ে ২৩ লাখ কোরবানির পশু বেশি আছে : মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী রাজনীতিবিদেরা অর্থনীতিবিদদের হুকুমের আজ্ঞাবহ হিসেবে দেখতে চান: ফরাসউদ্দিন নতজানু বলেই জনগণের স্বার্থে যে স্ট্যান্ড নেয়া দরকার সেটিতে ব্যর্থ হয়েছে সরকার মালয়েশিয়ার হুমকি : হামাস নেতাদের সাথে আনোয়ারের ছবি ফেরাল ফেসবুক হামাসের অভিযানে ১২ ইসরাইলি সেনা নিহত আটকে গেলো এলিভেটেড এক্সপ্রেসওয়ের অর্থ ছাড় গাজানীতির প্রতিবাদে বাইডেন প্রশাসনের ইহুদি কর্মকর্তার লিলির পদত্যাগ

জগন্নাথপুরে বিমানবন্দর স্থাপনসহ এলাকার সার্বিক কল্যাণে কাজ করব- জাকের পার্টির প্রার্থী নজরুল ইসলাম

ইয়াকুব মিয়া (জগন্নাথপুর) সুনামগঞ্জ
  • আপডেট সময় রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩

সুনামগঞ্জ-৩ (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) আসনে গোলাপফুল প্রতীক নিয়ে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছেন জাকের পার্টির সিলেট বিভাগের সাধারন সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী নজরুল ইসলাম। তিনি বলেন আমি নির্বাচিত হলে অগ্রাধিকার ভিত্তিতে এ আসনের মানুষের জন্য ঘরে ঘরে বিবিয়ানা গ্যাস পৌছে দেয়ার ব্যবস্থা করবো। এ এলাকায় গ্যাস স্থাপন হলে বিভিন্ন কলকারখান ও ইন্ড্রাট্রিজ তৈরী হবে। যার ফলে এলাকার লোকজনের কর্মসংস্থান ও বেকারত্ব দূর হবে। জগন্নাথপুরের সন্তান হিসেবে এ আসনের মাটি ও মানুষের কাছে আমার অনেক দায়বদ্ধতা রয়েছে। মানুষ এখন পরিবর্তন চায়। পরিবর্তনের জন্যই সবাই গোলাপফুল প্রতীকে ভোট দিতে অধীর আগ্রহ রয়েছে। সবাই যদি ঐক্যবদ্ধভাবে কাজ করি নির্বাচনে জয় আমাদেরই হবে। তিনি আরো বলেন, জগন্নাথপুর প্রবাসী অধ্যুষিত এলাকা। প্রবাসীদের কষ্ট লাগবে জগন্নাথপুরে বিমানবন্দর স্থাপন সহ এলাকার মানুষের চিকিৎসা সেবার উন্নয়নে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক এবং ব্যবস্থাপত্র ও ঔষধের ব্যবস্থা করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন। তিনি ২০১৬ সাল থেকে জগন্নাথপুর পৌর শহরের প্রাণ কেন্দ্র জগন্নাথপুর পৌর পয়েন্টে ব্যারিস্টার মির্জা আব্দুল মতিন মার্কেটে বেকারত্ব দূর করার জন্য ৭০ জন নারী পুরুষের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেন। যার ফলে ঐ সকল নারী পুরুষরা তাদের পরিবার পরিজন নিয়ে ভালভাবে সংসার চালিয়ে আসছেন। নজরুল ইসলাম ১৯৯৬ সালে কনস্ট্রাকশন ব্যবসার মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। বর্তমানে তার প্রতিষ্ঠিত ব্যবসা প্রতিষ্ঠান ডলফিন টেইলার্স, ঢাকা টেইলার্স, ডলফিন ফ্যাশন শাড়ি ও রেডিমেইন কাপড়ের দোকান সুনামের সাথে ব্যবসা চালিয়ে আসছেন। নজরুল ইসলাম ১৯৯৭ সালে জাকের পার্টিতে যোগদান করে ৬ মাসের মাথায় ২০০৫ সাল পর্যন্ত জগন্নাথপুর উপজেলা সভাপতি, ২০০৫ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত সুনামগঞ্জ জেলার সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি সিলেট বিভাগের সাধারন সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সভাপতির দায়িত্ব পাল করে আসছেন। তিনি জাকের পার্টিতে যোগদানের সময় জগন্নাথপুরে ২/৩ শ সদস্য ছিল। বর্তমানে ৫ হাজারেরও অধিক সদস্য রয়েছে। তিনি জানান, জাকের পার্টির ভাইস চেয়ারম্যান ড. সায়েম আমির ফয়ছল মোজাদ্দেদির নেতৃত্বে ২০২১ সাল থেকে জগন্নাথপুর উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে সিপি এইচ ডি কোম্পানীর মাধ্যমে অসংখ্য গরীব অসহায় পুরুষ ও মহিলাদের কর্মসংস্থানের ব্যবস্থা করে দেয়া হয়।
ভবিষ্যতে কর্মসংস্থানের জন্য আরো বিভিন্ন কর্মসূচী গ্রহন করা হবে বলে সংসদ সদস্য প্রার্থী নজরুল ইসলাম জানিয়েছে। নজরুল ইসলাম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার জগন্নাথপুর পৌর শহরের পূর্ব ভবানীপুর এলাকার আশিক উল্ল্যার সন্তান। আগামী ৭ জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ হয়ে তাকে গোলাপফুল প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করতে সকলের প্রতি অনুরোধ জানান তিনি।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com