সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

‘আইএফআইসি সার্ভিস এক্সিলেন্স মিট’

খবরপত্র ডেস্ক:
  • আপডেট সময় রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪

শাখা-উপশাখায় দেশের বৃহত্তম ব্যাংক আইএফআইসি ব্যাংক পিএলসি ময়মনসিংহ বিভাগ ও ঢাকার পার্শ্ববর্তী কয়েকটি জেলা ও উপজেলার সকল শাখা-উপশাখার কর্মীবৃন্দকে নিয়ে ২৭ জানুয়ারি ২০২৪, শনিবার গাজীপুরের একটি রিসোর্টে দিনব্যাপী ‘আইএফআইসি সার্ভিস এক্সিলেন্স মিট’ শীর্ষক অনুষ্ঠান আয়োজন করে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইএফআইসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এবং হেড অব ব্রাঞ্চ বিজনেস মোঃ রফিকুল ইসলাম। এ সময় আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ ও অন্যান্য উধ্বর্ত্বন কর্মকর্তারা।
ঢাকার পার্শ্ববর্তী উপজেলাসমূহের ও গাজীপুর, মানিকগঞ্জ, কিশোরগঞ্জ, টাঙ্গাইল জেলাসমূহের এবং ময়মনসিংহ বিভাগ অঞ্চলে অবস্থিত আইএফআইসি ব্যাংকের শাখা-উপশাখাগুলোতে আমানত সংগ্রহ, লোন প্রদান এবং লোন রিকভারিতে সাফল্য অর্জনে উল্লেখযোগ্য ভূমিকা রাখার স্বীকৃতিস্বরূপ শাখা ও উপশাখার প্রতিনিধিদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
মঞ্চে শাখা ও উপশাখার প্রতিনিধিদের হাতে পুরস্কার তুলে দেন আইএফআইসি ব্যাংকের সম্মানিত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী শাহ আলম সারওয়ার। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন আইএফআইসি ব্যাংক নতুন উদ্ভাবনে বিশ্বাস করে, প্রতিনিয়ত আত্ম উন্নয়নে বিশ্বাস করে। আমাদের ব্যক্তিগত জীবনে এবং প্রাতিষ্ঠানিক জীবনে, উভয় ক্ষেত্রে প্রতিদিন উন্নয়নের চর্চা করতে হবে।
জনাব শাহ আলম সারওয়ার উপস্থিত কর্মীদের সাথে মতবিনিময় শেষে প্রশ্নোত্তর পর্বে অংশগ্রহণ করেন। দিনব্যাপী এই আয়োজনের শেষ পর্বে ছিল মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।




শেয়ার করুন

এ জাতীয় আরো খবর









© All rights reserved © 2020 khoborpatrabd.com
Theme Developed BY ThemesBazar.Com